২৬ জুন ২০২৪, বুধবার



মেয়ের প্রেম মেনে না নেওয়ায় বাবাকে হত্যার অভিযোগ

রংপুর সংবাদদাতা || ২৬ জানুয়ারী, ২০২৩, ০৪:৩১ এএম
মেয়ের প্রেম মেনে না নেওয়ায় বাবাকে হত্যার অভিযোগ


প্রেম মেনে না নেওয়ায় মেয়ের বাবাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৯টার দিকে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নওশাদ আলী (৫৫) রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারিবাজার এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওশাদ আলীর মেয়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে মেয়েকে নিয়ে পালিয়ে যায় আব্দুল করিম। এ ঘটনায় করিমকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা করেন নওশাদ আলী। মামলা দায়েরের পর পুলিশ মেয়েকে উদ্ধার করে বাবার জিম্মায় দেওয়াসহ আব্দুল করিমকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

ওই মামলায় প্রায় তিন মাস হাজতবাসের পর সম্প্রতি জামিনে বের হন আব্দুল করিম। খবর পেয়ে আবারো তার বাড়িতে গিয়ে অবস্থান নেন নওশাদ আলীর মেয়ে। ঘটনার দিন সকালে আব্দুল করিমের বাড়িতে গিয়ে মেয়েকে জোর করে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন নওশাদ আলী। পথিমধ্যে ইছলারহাটের চেংটুর ব্রিজে পৌঁছালে তার পথ রোধ করে বেধরক পিটুনি দেন আব্দুল করিম। সেখানে নওশাদ আলী গুরুতর আহত স্থানীয় ইছলার হাটে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এসময় তার অবস্থার অবনিত হওয়ায় রমেক হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, ‘প্রেম ঘটিত কারণে এমনটা ঘটেছে বলে জানা গেছে। নওশাদ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য বর্তমানে রমেক হাসপাতালের মর্গে আছে।’

সুমন/এম



আরো পড়ুন