২৫ জুন ২০২৪, মঙ্গলবার



মন্দিরার সঙ্গে প্রেম নিয়ে যা বললেন শরিফুল রাজ

বিনোদন ডেস্ক || ২১ মে, ২০২৪, ০৬:০৫ পিএম
মন্দিরার সঙ্গে প্রেম নিয়ে যা বললেন শরিফুল রাজ


ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা শরিফুল রাজ ও ‘কাজলরেখা’ সিনেমার অভিনেত্রী মন্দিরা চক্রবর্তীর মধ্যকার প্রেমের গুঞ্জন চলছে। তারকাদের নিয়ে বিভিন্ন ধরনের চর্চা এবং আলোচনা-সমালোচনা অবশ্য স্বাভাবিক। তবে এবার বিষয়টি নিয়ে খোলামেলা কথা বলেছেন অভিনেতা রাজ।

রাজ ও মন্দিরাকে মূলত ‘কাজলরেখা’ সিনেমায় একসঙ্গে দেখার পর থেকেই এমন গুঞ্জন চলছে। সম্প্রতি এ নিয়ে গণমাধ্যমে অভিনেতা রাজ কথা বলার পর বিষয়টি অনেকটা স্পষ্ট হয়েছে।

এ অভিনেতার কাছে প্রথমে তার সার্টিফিকেট নাম জানতে চাওয়া হয়। জবাবে তিনি বলেন, আমার নাম মো. শরিফুল ইসলাম। আর ‘রাজ’ নামটি অন্য কারও দেয়া। এক আড্ডায় হঠাৎ করেই আমাকে ‘রাজ’ নাকে ডেকেছিলেন একজন। আর আমিও ভাবলাম, নামটি খারাপ না। সেই থেকে নাম ‘রাজ’ হয়ে গেল।

এছাড়া প্রেমের ব্যাপারে তিনি জানান, জীবনে অনেকগুলোই প্রেম করেছেন। একটাও টেকসই হয়নি। কিন্তু ব্রেকআপ হলে কীভাবে মুভঅন করেন, সেই প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘুরতে বেরিয়ে পড়ি। ফুল এনার্জি নিয়ে আবার কাজে মন দেই।

এদিকে অভিনেত্রী মন্দিরার সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতা রাজের। সত্যিই কি প্রেম করছেন তারা? আর আপনার দৃষ্টিতে সে কেমন? জবাবে রাজ বলেন―নবাগত নায়িকা হিসেবে সে অসাধারণ। স্মার্ট, গর্জিয়াস, মেধাবী ও গুণী একজন শিল্পী। প্রথম সিনেমাতেই সে সফলতা পেয়েছে। সিনেমার প্রচারণায় আমাদের একসঙ্গে বের হতে হয়, এ জন্য মানুষ প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন ছড়াচ্ছে। আর এটা প্রতিটি সিনেমার সময়ই হয়ে থাকে। সব শিল্পীদের নিয়েই এ ধরনের গুঞ্জনের রীতি রয়েছে।

এ অভিনেতা আরও জানান, তার কাছে স্মরণীয় ও সারাজীবন মনে রাখার মতো তারিখ হচ্ছে ১০ আগস্ট। কারণ, দিনটিতে রাজ-পরীর কোলজুড়ে তাদের সন্তান রাজ্য আসে। ছেলেকে এখন অনেক মিস করেন বলেও জানান অভিনেতা রাজ।



আরো পড়ুন