২৬ জুন ২০২৪, বুধবার



দক্ষিণী সিনেমায় নিষিদ্ধ ইলিয়ানা

বিনোদন ডেস্ক || ১১ মার্চ, ২০২৩, ০৯:৩৩ পিএম
দক্ষিণী সিনেমায় নিষিদ্ধ ইলিয়ানা


দক্ষিণী সিনেমায় অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছিলেন ইলিয়ানা ডিক্রুজ। এবার সেই ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ হলেন এই অভিনেত্রী। পুরো টাকা নিয়েও শুটিংয়ে না আসায় তার বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গেছে। 

ভারতীয় গনমাধ্যম থেকে জানা গেছে, একটি তামিল ছবির জন্য সম্পূর্ণ টাকা নিয়েও শুটিংয়ে আসেননি ইলিয়ানা। ফলে বিরাট অঙ্কের ক্ষতি হয় ছবির প্রযোজকের। আর এজন্যই নিষিদ্ধ করা হয়েছে তাকে। 

তবে, এ প্রসঙ্গে অভিনেত্রীর পক্ষ থেকে কোনো বিবৃতি মেলেনি। কয়েক মাস আগেই শোনা যায়, ইলিয়ানা অসুস্থ। হাসপাতালের বিছানায় শুয়ে নিজের ছবি দেন। শরীরে পানির পরিমাণ কমে যাওয়ায় হাসপাতালে ভর্তি করাতে হয় তাকে। সেই সময় প্রায় তিন বোতল স্যালাইন দিতে হয় অভিনেত্রীকে। পরে অবশ্য নিজের স্বাস্থ্যের খবর জানান। বর্তমানে স্থিতিশীল রয়েছেন তিনি।

দক্ষিণি সিনেমার পাশাপাশি বলিউডের সিনেমায় অভিনয় করেছেন ইলিয়ানা। অস্ট্রেলীয় চিত্রগ্রাহকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। গুঞ্জন ছড়ায়, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাইয়ের সঙ্গে সম্পর্কে আছেন এই লাস্যময়ী নায়িকা।

উল্লেখ্য, ইলিয়ানা ডিক্রুজকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য বিগ বুল’ ছবিতে। এতে মীরা রাও চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পান তিনি। সিনেমার পাশাপাশি আগামীতে তাকে ওয়েব সিরিজেও দেখা যাবে।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন