০৪ মে ২০২৪, শনিবার



শিগগিরই ভারত থেকে পেঁয়াজ আসবে: বাণিজ্য প্রতিমন্ত্রী

ঢাকা বিজনেস ডেস্ক || ১০ মার্চ, ২০২৪, ০৭:০৩ পিএম
শিগগিরই ভারত থেকে পেঁয়াজ আসবে: বাণিজ্য প্রতিমন্ত্রী


শিগগিরই ভারত থেকে পেঁয়াজ আসবে বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। তিনি বলেন, ‘আমদানি করা পেঁয়াজ বাজারে সরবরাহ বাড়াবে।’ রোববার (১০ মার্চ) দুপুরে মোহাম্মদপুর টাউন হল মার্কেটে বাজার পরিদর্শন শেষে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘টিসিবি সারাদেশে ১ কোটি  মানুষকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মাধ্যমে বাজারে চাপ কমবে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় সাধারণ মানুষকে যৌক্তিক দামে নিত্যপ্রয়োজনীয় পণ্যের জন্য কাজ করছে সরকার।’ 

প্রতিমন্ত্রী বলেন, ‘দায়িত্বভার নিয়ে সংক্ষিপ্ত সময়ে বাজার ব্যবস্থা ঢেলে সাজাতে একাধিক মন্ত্রণালয় একসঙ্গে কাজ করে যাচ্ছে। রমজানের শুরুতে পণ্যের চাপ বেশি। ভোক্তা অধিদপ্তরের বিশেষ দল বাজার তদারকিতে কাজ করবে। সরকারের সব উদ্যোগের সুবিধা যেন সাধারণ মানুষ পায়।’ 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান দেশের প্রতিটি বাজার কমিটিকে বাজার মনিটরিং করার আহ্বান রেখে সংক্ষিপ্ত বক্তব্য করেন। 

এ সময় এটিএন বাংলার নির্বাহী পরিচালক হাসানুল কিরণ, কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু, বাজার কমিটির সভাপতি বাবুল,বাজার কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান খানসহ ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।  

ঢাকা বিজনেস/এনই/ 



আরো পড়ুন