২৭ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার



APEIRUSS-এর নতুন মিউজিক ভিডিও ‘যাইও না’

ঢাকা বিজনেস ডেস্ক || ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:৩৯ এএম
APEIRUSS-এর নতুন মিউজিক ভিডিও ‘যাইও না’


অনেক প্রতীক্ষিত মিউজিক ভিডিও ‘যাইওনা’ অফিসিয়ালি মুক্তি পেলো। এটি বাংলাদেশি EDM জুটি APEIRUSS-এর নতুন সিরিজের আরেকটি অসাধারণ সংযোজন।  শেখ সামি মাহমুদ ও তার ভাই শেখ শফি মাহমুদের তত্ত্বাবধানে তৈরি এই গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক নিলয়।  গানটি এখন ApeirussVEVO চ্যানেলে YouTube-এ এবং Spotify, Apple Music, Tidal এবং Amazon Musicসহ সব ধরনের প্রধান স্ট্রিমিং প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। 

গানটির নির্মাণ প্রসঙ্গে সামি মাহমুদ বলেন, ‘‘২০২৩ সালের শেষের দিকের সময়ে আমি ‘যাইও না’ গানটি লেখা শুরু করি। প্রথমে সুর ও মেলোডি তৈরি করি। এরপর  মিউজিক প্রোডাকশনে এগিয়ে যাই। শুরুতে আমরা একজন বিশেষ কণ্ঠশিল্পী খুঁজছিলাম, যিনি এই গানটির জন্য উপযুক্ত হবেন। তখনই আমরা নিলয় ভাইকে প্রস্তাব দেই। তার দুর্দান্ত কণ্ঠ আমাদের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে। আমি এই গানটির জন্য বেশ আশাবাদী।’’ 

গানটির ফিচার্ড শিল্পী নিলয় তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘যাইও না’ গানটি আমার এযাবৎ গাওয়া এপেইরাসে করা অন্যতম একটি গান। গানটি ভীষণ সুন্দর। এর সুর করেছেন সামি। অনেকদিন পর নিজের গাওয়া কোনো গানের মিউজিক ভিডিওতে সরাসরি অংশগ্রহণ করে আমি খুবই আনন্দিত।  

শেখ শফি মাহমুদ বলেন,  ‘যাইও না আমাদের এই সিরিজের প্রথম গান। এটি আমাদের নতুন মিউজিক প্রকল্পের সূচনা করেছে। যখন গানটি শুনবেন, আপনি লক্ষ করবেন মোলায়েম পপ সুরের সঙ্গে ইলেকট্রনিক মিউজিকের মিশ্রণ। আমরা বিশেষ করে গানের ড্রপে যে ধরনের সাউন্ড ব্যবহার করেছি, তা আপনাকে অন্য একটি জোনে নিয়ে যাবে। এখন আমরা অপেক্ষা করছি দর্শকরা কিভাবে মিউজিক ভিডিও এবং অডিওটিকে গ্রহণ করে। তারা পছন্দ করলে আমরা সবচেয়ে বেশি খুশি হবো। 


 




আরো পড়ুন