২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



‘পাঠান’ সিনেমার ট্রেলার প্রকাশ

ঢাকা বিজনেস ডেস্ক || ১১ জানুয়ারী, ২০২৩, ০৩:০১ পিএম
‘পাঠান’ সিনেমার ট্রেলার প্রকাশ


বহু বিতর্কের পর মঙ্গলবার (১০ জানুয়ারি) মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার ট্রেলার। সেই সঙ্গে প্রকাশ করা হয়েছে সিনেমাটির অফিসিয়াল পোস্টার।

এই সিনেমার মাধ্যমে চতুর্থবারের মতো জুটি বাঁধলেন শাহরুখ-দীপিকা। কিং খান ও দীপিকার রসায়ন দেখতে অধীর আগ্রহের অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে সেই প্রতীক্ষার অবসান হলো।

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত এই সিনেমা ঘিরে ইতোমধ্যেই নেট দুনিয়ায় তৈরি হয়েছে তুমুল উৎসাহ। শুরু থেকেই বিতর্কের জন্ম দেয় সিনেমাটি। পাঠানের প্রথম গান ‘বেশরম রঙ’ মুক্তির আগেই হাইপ তৈরি করে। স্পেনে চিত্রধারণ করা গানটি গত ১২ ডিসেম্বর মুক্তি পায়। মুক্তির পর থেকেই এই গান নিয়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। সাঁতারের পোশাকে দীপিকা পাড়ুকোন গ্ল্যামার ভক্তদের নজর কাড়ে। সেই সঙ্গে খোলামেলা পোশাকের কারণে সমালোচনার মুখেও পড়তে হয়।

অ্যাকশনধর্মী সিনেমা হতে যাচ্ছে ‘পাঠান’। শাহরুখ খানকে এ সিনেমায় ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’-এর ফিল্ড এজেন্টের ভূমিকায় দেখা যাবে। এই ছবির মাধ্যমে চার বছর পর বড় পর্দায় কামব্যাক করছেন শাহরুখ। সিনেমাটিতে খলনায়কের ভূমিকায় রয়েছেন জন আব্রাহাম।

‘পাঠান’ পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। সংগীত পরিচালনা করেছেন বিশাল-শেখর।  যশ রাজের ব্যানারে আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘পাঠান’।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন