২৬ জুন ২০২৪, বুধবার



বানসালির সিনেমায় নয়নতারা

বিনোদন ডেস্ক || ১২ অক্টোবর, ২০২৩, ১২:১০ পিএম
বানসালির সিনেমায় নয়নতারা


দক্ষিণ ভারতের সিনেমার সুপারস্টার নয়নতারা। এ বছর বলিউডে তার অভিষেক হয়েছে। বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করেন তিনি। ইতোমধ্যেই তার অভিনয় দর্শক মহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। এরপর থেকেই একের পর এক অফার আসছে বলিউড সিনেমায়।

এবার বলিউডের প্রভাবশালী নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ‘বৈজু-বাওরা’ সিনেমায় তাকে দেখা যাবে। এমনটা নিশ্চিত করেছে বলিউডভিত্তিক বেশকিছু গণমাধ্যম।

‘বৈজু-বাওরা’ সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয়ের বিষয়টি আগেই নিশ্চিত করেছেন নির্মাতা। অভিনেতা রণবীর সং ও আলিয়া ভাটকে এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর নয়নতারাকে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

বিষয়টি বলিউড হাঙ্গামাকে নিশ্চিত করেছেন বানসালি নিজেই। তিনি বলেন, ‘বৈজু-বাওরা’ একটি ঐতিহাসিক ঘটনার ওপর নির্মাণ করা হবে। ১৯৫২ সালের ‘বৈজু-বাওরা’ সিনেমার আদলে এটি আসবে। সে সময় এটি পরিচালনা করেছিলেন বিজয় ভাট। যার প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন ভারত ভূষণ ও মিনা কুমারী। এ ছবিতে নয়নতারার অভিনয়ের ইতোমধ্যেই আমাদের কথা হয়েছে। তিনি কাজটি করবেন বলে নিশ্চিত করেছেন।’

জানা গেছে, এ বছর অক্টোবরেই শুরু হবে ছবির শুটিং। তার জন্য এখন থেকেই বিশাল বড় সেট তৈরি হচ্ছে ফিল্ম সিটিতে।

উল্লেখ্য, নয়নতারার জন্ম ভারতের বেঙ্গালুরুতে। পুরো নাম ডাইয়ানা মারিয়াম কুরিয়ান। ক্যারিয়ারের শুরু থেকেই কাজ নিয়ে থাকতেই পছন্দ করেন। তামিল, তেলেগু, মালয়ালম চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনেত্রী। কঠোর পরিশ্রমের মাধ্যমে অল্প সময়েই পেয়ে গেছেন জনপ্রিয়তা। নয়নতারার স্বামী দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবন।

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন