২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠালো নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক || ০৫ অক্টোবর, ২০২৩, ০৮:৪০ এএম
টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠালো নিউজিল্যান্ড


ওয়ানডে বিশ্বকাপ ক্রিকেটের ১৩তম আসরে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড মুখোমুখি হয়েছে। টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠিয়েছে নিউজিল্যান্ড। 

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুর আড়াইটায় আহমেদাবাদে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচটি শুরু হয়েছে। 

যদিও দুই দলেই রয়েছে চোটের সমস্যা। নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার টিম সাউদি থাকছেন না এই ম্যাচে। যদিও ইংল্যান্ডকেও মাঠে নামতে হচ্ছে তাদের সেরা অলরাউন্ডার বেন স্টোকসকে ছাড়াই। ৩২ বছর বয়সী এই অলরাউন্ডারও কিছুটা চোটে ভুগছেন।

ইংল্যান্ডের ব্যাটিংয়ের মূল দায়িত্ব থাকবে ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট ও জস বাটলারদের ওপর। আর বোলিংয়ে দলটির মূল ভরসা মার্ক উড ও স্যাম কারানের ওপর। আর স্পিনে নেতৃত্ব দেবেন লেগস্পিনার আদিল রশিদ।

অন্যদিকে, কিউইদের ব্যাটিং নির্ভর করবে ডেভন কনওয়ে, উইল ইয়ং, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস ও টম লাথামের ওপর। বোলিংয়ে ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরিদের রাখতে হবে বড় ভূমিকা। আর স্পিনে থাকবেন মিচেল স্যান্টনার ও রাচিন রবীন্দ্র।

নিউ জিল্যান্ড একাদশ

ডেভন কনওয়ে, উইল ইয়ং, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, টম লাথাম (ক্যাপ্টেন/উইকেটরক্ষ), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি ও ট্রেন্ট বোল্ট।

ইংল্যান্ড একাদশ

জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জো রুট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক/উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কারান, ক্রিস ওকস, আদিল রশিদ ও মার্ক উড।

ঢাকা বিজনেস/এইচ 



আরো পড়ুন