২৬ জুন ২০২৪, বুধবার



মেসিবিহীন মায়ামির শিরোপা হার

ক্রীড়া ডেস্ক || ২৮ সেপ্টেম্বর, ২০২৩, ০১:০৯ পিএম
মেসিবিহীন মায়ামির শিরোপা হার


মেসি ছাড়া ইন্টার মায়ামি যেন ইঞ্জিন ছাড়া গাড়ি। আর্জেন্টাইন তারকা মেজর লিগে যোগ দেওয়ার আগে হারের বৃত্তে ছিল মায়ামি। মেসি আসার পরে দৃশ্যপট বদলেছে।  একক নৈপুণ্যে দলকে ফাইনালে তুললেন। ইনজুরির কারণে ফাইনালটা দেখলেন দর্শকের আসনে বসে।ফলাফল?  ফাইনালে হেরে গেলো ইন্টার মায়ামি।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ডিআরভি পিএনকে স্টেডিয়ামে হিউস্টন ডায়নামোর মুখোমুখি হয়ে ২-১ গোলে হেরেছে ইন্টার মায়ামি। এদিন প্রথমার্ধেই ম্যাচ থেকে ছিটকে যায় মেসির দল। দুই গোল হজম করে বিরতিতে যায় মায়ামি। দ্বিতীয়ার্ধে একটি গোল পরিশোধ করলেও পরাজয় এড়াতে পারেনি তারা। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ইউএস ওপেন কাপ জিতল হিউস্টন ডায়নামো।

ফাইনাল ম্যাচে মেসি মাঠে না নামলেও গ্যালারিতে উপস্থিত ছিলেন। দেহরক্ষী নিয়ে মাঠে প্রবেশ করেন তিনি। গ্যালারিতে উপস্থিত ছিলেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোও।

ম্যাচের ২৪ মিনিটে এগিয়ে যায় ডায়নামো। প্রতি-আক্রমণ থেকে গোল করেন গ্রিফিন ডোরসে। প্রথম গোলের নয় মিনিট পরই নিজেদের দ্বিতীয় গোলের দেখা পায় ডায়নামো। পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি এনে দেন আমিন ব্যাসি। ম্যাচের শেষ দিকে মায়ামির পক্ষে জোসেফ একটি গোল শোধ করলে সেটি কেবলই পরাজয়ের ব্যবধান কমিয়েছে। 

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন