১৮ মে ২০২৪, শনিবার



মুচির বাক্সে মিললো অর্থ কোটি টাকার হেরোইন!

রাজশাহী সংবাদদাতা || ১০ জানুয়ারী, ২০২৩, ০২:৩১ এএম
মুচির বাক্সে মিললো অর্থ কোটি টাকার হেরোইন!


আপাদমস্তক মুচি মিঠুন দাস (২৬)। কাঁধে কাঠের বাক্স ঝুলিয়ে জুতা সেলাই করে বেড়াতেন বিভিন্ন এলাকা ঘুরে। মূলত তিনিই মাদক কারকারী। জুতা সেলাইয়ের আড়ালে দীর্ঘদিন ধরে মাদক কারবারে যুক্ত ছিলেন মিঠুন।

সোমবার (৯ জানুয়ারি) বিকালে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সিএন্ডবি মোড় থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। ওই সময় তার কাছে অর্ধকোটি টাকা মূল্যের ৫১০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এরপরই বেরিয়ে এসেছে থলের বিড়াল।

গ্রেপ্তার মিঠুন দাস রাজশাহীর বাঘা উপজেলার চকনারায়নপুর এলাকার সুনীল দাসের ছেলে। তিনি রাজশাহী নগরীর শিরোইল কলোনির ৩ নম্বর গলির অস্থায়ী বাসিন্দা।

র‌্যাব-৫ জানিয়েছে, মুচি পরিচয়ে রাজশাহী নগরীতে বসবাস করছিলেন মিঠুন। এই পরিচয়ে জেলার গোদাগাড়ী এবং পাশের চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় যাতায়াত করতেন তিনি। সঙ্গে থাকা কাঠের বাক্সে অভিনব কায়দায় মাদক পাচার করে আসছিলেন এই যুবক। গোদাগাড়ী থেকে হেরোইন নিয়ে যাওয়ার সময় তাকে হাতেনাতে গ্রেপ্তার করে র‌্যাবের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

র‌্যাব আরো জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চালানো এই অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ-অধিনায়ক আমিনুল ইসলাম। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে মাদক কারবারে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেন তিনি। পরে তার বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

ফেরদৌস/এইচ



আরো পড়ুন