২৬ জুন ২০২৪, বুধবার



নরসিংদীতে মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা: নিহত ৩, আহত ৭

নরসিংদী সংবাদদাতা || ১৬ সেপ্টেম্বর, ২০২৩, ০১:০৯ পিএম
নরসিংদীতে মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা: নিহত ৩, আহত ৭


নরসিংদীতে মাইক্রোবাসে ট্রাকের ধাক্কায় ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৭ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী এই তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন, চাঁদপুর জেলার মতলব থানার  মুন্সীকান্দি গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে এফাজুল হক (৫০), তার ছেলে মোস্তাফিজুর (১৮) ও মাইক্রোবাস চালক শ্রী সাগর চন্দ্র।

আহতরা হলেন, চাদপুর জেলার মতলব থানার মুন্সীকান্দি গ্রামের মৃত এফাজুল হকের স্ত্রী মুক্তা আক্তার (৪৫), তার ছেলে আশরাফু প্রধান (১৪), মেয়ে ইলমা আক্তার (১০), মাদারীপুর জেলার শিবচর থানার কালুবাইকান্দ গ্রামের কবির ফকিরের ছেলে ফারুক হোসেন (৫০), তার স্ত্রী হামিদা বেগম (৪২), মেয়ে  সানজিদা বেগম (১৬) ও ছেলে নুর মোহাম্মদ (৭)। 

আহতদের  প্রথমে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর ঢাকায় পাঠানো হয়েছে।  

নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী বলেন, ‘রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুর উপজেলার শ্রীফুলিয়া বাসস্ট্যান্ডের কাছে মাইক্রোবাসকে ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে তিন জন নিহত হন। এতে আরও ৭ জন আহত হয়েছেন।’ তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে মাইক্রোবাস ও ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। নিহতের মধ্যে তিন জনই পুরুষ। আমরা ইটাখোলা হাইওয়ে পুলিশের কাছে নিহতের লাশ হস্তান্তর করে চলে এসেছি।’

নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আরএমও ডা. পলাশ মোল্লা বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে । আর  ৩ জনের লাশ নরসিংদী সদর হাসপালের মর্গে পাঠানো হয়েছে।’

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইলিয়াছ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।  আহত সাত জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।   

ঢাকা বিজনেস/মাহমুদ/এনই/ 



আরো পড়ুন