১৯ মে ২০২৪, রবিবার



নতুন মৌসুমে টানা ২ হার আল নাসরের

ক্রীড়া ডেস্ক || ১৯ আগস্ট, ২০২৩, ০৯:০৮ পিএম
নতুন মৌসুমে টানা ২ হার আল নাসরের


সৌদি প্রো লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে ইত্তিফাকের কাছে ২-১ গোলে হেরে আল নাসর। ম্যাচটিতে দলে ছিলেন না আল নাসরের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে দ্বিতীয় ম্যাচে মাঠে ফিরেন রোনালদো। তাই সমর্থকদের প্রত্যাশা ছিল দলের সেরা তারকা ফেরারা পাশাপাশি দলও জয়ে ফিরবে। কিন্তু সমর্থকদের হতাশ করলেন রোনালদো-মানেরা।

সৌদি প্রো লিগের নিজেদের দ্বিতীয় ম্যাচে শুক্রবার (১৮ আগস্ট) রাতে আল তাউনের মুখোমুখি হয় আল নাসার। রোনালদো দলে ফিরেও পারেননি দলকে জয়ে ফেরাতে। নতুন মৌসুমে টানা দ্বিতীয় ম্যাচ হেরে গেল আল নাসর। আল তাউনের কাছে  ২-০ ব্যবধানে হারে তারা।

সম্প্রতি আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপের শিরোপা ঘরে তুলে আল নাসর। এতে নতুন মৌসুমে দুর্দান্ত শুরুর একটা বার্তাও দেয় তারা। কিন্তু শিরোপা জেতা সেই ম্যাচে চোটে পড়েন রোনালদো। যে কারণে লিগের শুরুর ম্যাচটিতে খেলতে পারেননি। এতে দলও জয় পায়নি। 

শুক্রবার রাতে ফিরলেও শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয়েছে হতাশা নিয়ে। ম্যাচ শেষ হওয়ার পর এদিন রেফারির ওপর ক্ষোভ ঝাড়তেও দেখা যায় রোনালদোকে ও বেশ অসন্তোষ নিয়েই মাঠ ছেড়ে যান।

নিজেদের মাঠে এদিন রোনালদোর সঙ্গে ছিলেন মানে, আন্দ্রেসন তালিসকা ও মার্সেলো ব্রজোভিচদের মতো তারকারা। তবে শক্তিশালী আল নাসরের বিপক্ষে নিখুঁত পরিকল্পনা নিয়েই মাঠে নামে তাউন। সফলও হয় দলটি। 

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন