২২ মে ২০২৪, বুধবার



বিনা টিকিটে ট্রেন ভ্রমণ: অতপর...

টাঙ্গাইল সংবাদদাতা || ১৬ আগস্ট, ২০২৩, ০৭:০৮ পিএম
বিনা টিকিটে ট্রেন ভ্রমণ: অতপর...


বিনা টিকেটে  গত ১২ আগস্ট ট্রেন ভ্রমণ করেছিলেন আলামিন নামে এক যুবক। এরপর অনুশোচনায় দগ্ধ হয়ে ৪ দিন পর বুধবার (১৬ আগস্ট) টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনে হাজির হয়ে টিকিটের মূল্য ২৮৫ টাকা পরিশোধ করলেন। তার কাছ থেকে বকেয়া  বিল গ্রহণ করলেন বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টশনের বুকিং কর্মকর্তা রেজাউল করিম। 

আলামিন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ভগবানপুর গ্রামে এরশাদ আলীর ছেলে। তিনি টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। তিনি জানান,  গত ১২ আগস্ট রাত সাড়ে ১২টায় জয়পুরহাট রেলস্টেশন থেকে একতা এক্সপ্রেস ট্রেনে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের উদ্দেশে তাড়াহুড়ো করে ওঠেন। পরে স্টেশনে নেমে দ্রুত কর্মস্থলে যান।  এর কারণে ভাড়া পরিশোধ করতে পারেননি।  বিষয়টি নিয়ে কয়েকদিন ধরে চিন্তা করছিলেন, কিভাবে  এই টাকা পরিশোধ করবেন। পরে বঙ্গবন্ধু সেতুর পূর্ব রেলস্টেশনে যোগাযোগ করেন।

এই প্রসঙ্গে আলামিন বলেন, ‘অনুশোচনাবোধ থেকে বিনা টিকিটের ট্রেনভ্রমণের করায় আজ ট্রেনের ভাড়া ২৮৫ টাকা পরিশোধ করেছি।’

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের বুকিং কর্মকর্তা রেজাউল করিম বলেন, ‘গত ১২ আগস্ট রাতে টিকিট কাটতে না পেরে একতা এক্সপ্রেস ট্রেনে জয়পুরহাট রেলস্টেশন থেকে সেতু পূর্ব রেলস্টেশন পর্যন্ত ট্রেনভ্রমণ করে আলামিন। এ ঘটনার পর  আজ সকালে টিকিট সংগ্রহ করে ট্রেনের ভাড়া ২৮৫ টাকা পরিশোধ করেন।’তিনি আরও বলেন, ‘ঊর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে। তাকে সততার জন্য পুরস্কৃত করা হবে।’ 

ঢাকা বিজনেস/নোমান/এনই 



আরো পড়ুন