২৬ জুন ২০২৪, বুধবার



মা হওয়ার খবরটি সত্য নয় : মাহি

বিনোদন ডেস্ক || ৩১ জুলাই, ২০২৩, ০২:০৭ পিএম
মা হওয়ার খবরটি সত্য নয় : মাহি


ফের মা হতে যাচ্ছেন ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি। শনিবার (২৯ জুলাই) অভিনেত্রীর একটি ফেসবুক পোস্ট ঘিরে এ গুঞ্জন রটে। বিষয়টি সত্যি নয় জানালেন অভিনেত্রী নিজেই।

মাহি বলেন, 'এটা সত্য নয়। আমি মা হতে যাচ্ছি না। যেসব খবর ছড়িয়েছে তা মিথ্যা। মা হওয়ার খবর থাকলে তা আনন্দের সঙ্গে জানিয়ে দিতাম।'

ফেসবুকে মাহি লিখেছিলেন, ‘আমি তুমি আর আমাদের ২টা ফুল।’ এরপরই মূলত গুঞ্জনের শুরু। এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে নড়েচড়ে বসেছিলেন অনেকেই। দুটি ফুল বলতে কি পুত্র ফারিশ সরকার এবং অনাগত সন্তানকে বুঝিয়েছেন মাহি? বিষয়টি খোলাসা করলেন এই নায়িকা।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি আমার একটা ইচ্ছার কথা প্রকাশ করেছি। আমি তুমি আর আমাদের ২টা ফুল- এটা আমার ইচ্ছা। আমাদের আরেকটা সন্তান এলে বেশ ভালো হতো, এমন আকাঙ্ক্ষার কথাই প্রকাশ করেছি।’

চলতি বছরের ২৮ মার্চ পুত্র সন্তানের মা হন মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন মাহিয়া মাহি। রাকিবের সঙ্গে বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন তিনি। এর আগে ২০১৬ সালে ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। সেই বিয়ের পর পাঁচ বছরের সংসার ২০২১ সালের মে মাসে ভেঙে যায়।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন