২৫ জুন ২০২৪, মঙ্গলবার



টাঙ্গাইলে মা ও ২ শিশুর লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি || ০৬ মে, ২০২৩, ০৯:০৫ পিএম
টাঙ্গাইলে  মা ও ২ শিশুর লাশ উদ্ধার


টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা থেকে মনিরা বেগম নাকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় তার দুই শিশু সন্তান মাশরাফি (২) ও মুশফিক (৮)-এর লাশও উদ্ধার করা হয়েছে।  শনিবার( ৬ মে) সন্ধ্যায় উপজেলার চকতেল পূর্বপাড়া গ্রামে এই লাশগুলো উদ্ধার করে পুলিশ। দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

দেউলি ইউনিয়ন পরিষদের সদস্য হাবিবুল্লাহ দুলাল বলেন, ১২ বছর আগে চকতেল পূর্বপাড়া গ্রামের সাহেদের সঙ্গে মনিরা বেগমের বিয়ে হয়।  শনিবার সন্ধ্যায় সাহেদের  ঘরের খাটের ওপর পুলিশ দুই শিশুর লাশ উদ্ধার করে।  আর মনিরার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। 

দেউলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তাহমিনা হক বলেন, ‘মা ও দুই শিশুর লাশ উদ্ধার মর্মান্তিক ঘটনা। ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।’

দেলদুয়ার থানার ওসি বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে খাটের ওপর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করি। এছাড়াও মনিরা বেগমের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তবে দুই শিশুর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

ঢাকা বিজনেস /এমএ



আরো পড়ুন