২৬ জুন ২০২৪, বুধবার



২০২২ সালে আলোচিত যত বিয়ে

ঢাকা বিজনেস ডেস্ক || ৩১ ডিসেম্বর, ২০২২, ০৮:৪২ পিএম
২০২২ সালে আলোচিত যত বিয়ে


বিয়ে মানেই বিশেষ আকর্ষণ। সাজগোছ, খাওয়া-দাওয়া সবকিছুতেই জমকালো আয়োজন। আর সেই বিয়ে যদি তারকা জুটির হয়, তাহলে মনোযোগ কেড়ে নেয় বহুগুণ। শেষ হয়ে আসা বছরটিতে বিয়ের পিঁড়িতে বসেছেন বেশ কয়েকজন নায়ক-নায়িকা। তাদের মধ্যে কিছু আছেন জনপ্রিয় জুটিও। 


রণবীর কাপুর-আলিয়া ভাট
চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট। আর কাপুর পরিবারের ছেলে রণবীর কাপুর। দুজনই  সিনেমা জগতের প্রভাবশালী দুই পরিবারের সন্তান। আলিয়া ভাট ও রণবীর কাপুরের বন্ধুত্ব ২০১৮ সালে। 'ব্রহ্মাস্ত্র' সিনেমা করতে গিয়েই মন দেওয়া-নেওয়া, সেই থেকে প্রেম। সেই প্রেম পরিণতি পেয়েছে চলতি বছরের ১৪ এপ্রিল। এ বছরই সন্তানের মুখ দেখেছেন তারা।


ফারহান আখতার-গায়িকা শিবানি
বেশ কয়েক বছর প্রেম করার পর পরিচালক ও অভিনেতা ফারহান আখতার এবং উপস্থাপক-গায়িকা শিবানি দণ্ডেকরের বিয়ের বাদ্য বাজে ১৯ ফেব্রুয়ারি। খাণ্ডালায় ফারহানের খামারবাড়িতে বিয়ের ঘরোয়া আয়োজনে মাতেন বর-কনের কাছের বন্ধু স্বজনরা। ঘরোয়া ওই অনুষ্ঠানের দুদিন বাদে মুম্বাইয়ের জুহুর বাড়িতে সামাজিক অনুষ্ঠানও সারেন এই তারকা জুটি। 


সুরুজ নামবিয়ার-মৌনি রায়
দুবাইয়ের ব্যাংকার সুরুজ নামবিয়ারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। ২৭ জানুয়ারি গোয়ায় বসে মৌনি-সুরুজের বিয়ের ঝলমলে আসর। বেঙ্গালুরুর জৈন পরিবারে ছেলে সুরুজ, আর ব্রহ্মাস্ত্র সিনেমায় অভিনয় করা মৌনি বাঙালি। দুই পরিবারের আচার অনুষ্ঠানই মানতে চেয়েছিলেন তারা। তাই বিয়ের দিন সকালে মালয়ালম রীতি মেনে বিয়ে করেন মৌনি ও সুরুজ।  


শরীফুল রাজ-পরীমনি
ঢাকাই সিনেমার জুটি রাজ-পরী। ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরীফুল রাজ। এরপর চলতি বছরের ২২ জানুয়ারি রাজ পরী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।


সনি পোদ্দার-বিদ্যা সিনহা মীম 
৪ জানুয়ারি ২০২২ বিয়ের পিড়িতে বসেন বিদ্যা সিনহা মীম ও সনি পোদ্দার। ‘আমার আছে জল’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় মীমের। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করছেন। ছয় বছর ধরে প্রেমের সম্পর্ক তাদের। একটা সময় দুই পরিবারের সদস্যদের তাদের সম্পর্কের কথা জানানো হয়। দুই পরিবারই শুরু থেকে ইতিবাচক ছিল। পরিবারের সম্মতিতেই পরবর্তী সময়ে জুটি বাঁধেন সনি-মীম।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন