২৬ জুন ২০২৪, বুধবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

ইউনিয়ন ব্যাংকের শিরোপা জয়ে মেজবান অনুষ্ঠিত

ঢাকা বিজনেস ডেস্ক || ২৫ জুন, ২০২৩, ০৫:০৬ পিএম
ইউনিয়ন ব্যাংকের শিরোপা জয়ে মেজবান অনুষ্ঠিত


শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এ ইউনিয়ন ব্যাংক লিমিটেড চ্যাম্পিয়ন হওয়ায় মেজবানের আয়োজন করা হয়েছে। রোববার (২৫ জুন) আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)হলে এই মেজবানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি)এর চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার, ভাইস চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদসহ বিভিন্ন ব্যাংকের চেয়ারম্যান, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান মোল্লা ফজলে আকবর, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরীসহ  শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর চ্যাম্পিয়ন ইউনিয়ন ব্যাংক লিমিটেড ফুটবল টিমের কোচ, ম্যানেজার ও খেলোয়াড়বৃন্দ।

উল্লেখ্য, প্রথমবারের মতো হওয়া ‘শেখ হাসিনা আন্ত ব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩’-এর শিরোপা জিতেছে ইউনিয়ন ব্যাংক। গত শুক্রবার (৯ জুন) রাজধানীর বনানী আর্মি স্টেডিয়ামে ফাইনালে আল-আরাফাহ ইসলামী ব্যাংককে ২-১ গোলে হারিয়ে  চ্যাম্পিয়ন হয় ইউনিয়ন ব্যাংক।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন