২৯ জুন ২০২৪, শনিবার



আসছে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর টিজার

বিনোদন ডেস্ক || ০৩ এপ্রিল, ২০২৩, ১২:০৪ পিএম
আসছে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর টিজার


ঈদ উপলক্ষে প্রেক্ষাগৃহগুলো সাজে নতুনরূপে। থাকে উৎসবের আমেজ, জমজমাট অবস্থা। ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খানের ভক্তরা মুখিয়ে থাকেন প্রিয় তারকার নতুন সিনেমার জন্য। ভক্তদেরও নিরাশ করেন না কিং খান। তারই ধারাবাহিকতায় শাকিবের এবারের ঈদের সিনেমা হতে যাচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’। 

গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমাটি। সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যা ৭টায় প্রকাশ্যে আসছে সিনেমাটির টিজার।

চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, 'দর্শকদের একটি পূর্ণাঙ্গ ও মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সব প্রস্তুতি নিশ্চিত করার পর আমরা দর্শকদের বলতে চাই- ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রটি ঈদুল ফিতর ২০২৩-এ বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে। দর্শকদের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে এটি ঈদ উপহার।' 

সিনেমাটিতে শাকিবের বিপরীতে আছেন  চিত্রনায়িকা শবনম বুবলী। কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। 

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন