২৬ জুন ২০২৪, বুধবার



হলিউড সিনেমায় খলনায়িকা আলিয়া

বিনোদন ডেস্ক || ১৯ জুন, ২০২৩, ০৮:০৬ এএম
হলিউড সিনেমায় খলনায়িকা আলিয়া


বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। বলিউডে নিজের জনপ্রিয়তা অর্জনের পর এবার হলিউড মাতাতে আসছেন তিনি। প্রিয়াঙ্কা-দীপিকার মতো তিনিও পা রেখেছেন হলিউডে। আসছে তার প্রথম ছবি, ‘হার্ট অব স্টোন’। সম্প্রতি মুক্তি পেলো সেই ছবির প্রথম ট্রেলার। তাতে অ্যাকশন অবতারে খলচরিত্রে দেখা দিলেন আলিয়া।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, রবিবার (১৮ জুন) প্রকাশ্যে এসেছে এ ছবির ট্রেলার। এতে গ্যাল গ্যাডটকে একজন এজেন্টের ভূমিকায় দেখা যাবে। তার চরিত্রের নাম রাসেল স্টোন। তিনি একটি বিশ্ব শান্তি বজায় রাখে এমন সংস্থার এজেন্ট।

অন্যদিকে এ ছবিতে কেয়া ধাওয়ানের চরিত্রে অভিনয় করবেন আলিয়া। বলিউডের মিষ্টি, রোমান্টিক, একই সঙ্গে দাপুটে অভিনেত্রী এখানে এই প্রথমবার নেতিবাচক চরিত্রে ধরা দেন। তিনি বিশ্ব শান্তি ভঙ্গ করতে উঠে পড়ে লেগেছেন। আর তার জন্যই শুরু হবে যে সমস্ত গণ্ডগোল, সেটা ট্রেলারেই স্পষ্ট।

৪৩ সেকেন্ডের এই ট্রেলারে রয়েছে টানটান অ্যাকশন। এই ট্রেলার অনেক সময়ই যেন দর্শককে ‘মিশন ইম্পসিবল’-এর কথা মনে করাবে। ট্রেলারটি দর্শকদের থেকে বেশ প্রশংসা পেয়েছে। প্রশংসিত হয়েছে আলিয়ার অভিনয়।

এই ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানের জন্য আপাতত ব্রাজিলে আছেন আলিয়া। তার সঙ্গে রয়েছেন গ্যাল গ্যাডট ও জেমি ডরনান। আলিয়া নিজেও এই ট্রেলার তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং জানিয়েছেন ১১ আগস্ট মুক্তি পাচ্ছে সিনেমাটি।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন