১৮ মে ২০২৪, শনিবার



প্রেমে পড়েছেন তামান্না

বিনোদন ডেস্ক || ১৪ জুন, ২০২৩, ০৯:০৬ এএম
প্রেমে পড়েছেন তামান্না


দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া। চলতি বছরের শুরতে গুঞ্জন উঠেছিল, বিজয় ভার্মার সঙ্গে সম্পর্কে এই অভিনেত্রী। অবশেষে সেই গুঞ্জন যে সত্যি, তাই সামনে আনলেন তামান্না। স্বীকার করেছেন বিজয়ের সঙ্গে তার প্রেমের কথা।  তিনি জানিয়েছেন, ‘লাস্ট স্টোরিজ টু’-এ একসঙ্গে অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা।

সম্প্রতি ‘ফিল্ম কম্প্যানিয়ন’-এ দেওয়া এক সাক্ষাৎকারে তামান্না বলেন, 'আমার মনে হয় শুধু সহশিল্পী হওয়াটা কারো প্রতি আকৃষ্ট হওয়ার জন্য যথেষ্ট নয়। আমার আরও অনেক সহশিল্পী ছিলেন। কারো প্রতি মন থেকে ব্যক্তিগত অনুভূতি না আসা পর্যন্ত প্রেমে পড়া যায় না। এর সঙ্গে কাজের কোনো সম্পর্ক নেই।'

বিজয় সম্পর্কে তামান্না বলেন, 'তিনি এমন একজন মানুষ যার সঙ্গে আমি খুব সহজেই সামনের কথা ভাবতে পারি। দারুণ সংযোগ আমাদের। নিজেকে পুরোপুরি আমার কাছে সপে দিয়েছেন তিনি। ফলে আমার জন্যই তার কাছে নিজেকে সপে দেওয়া সহজ হয়েছে।'

তামান্না আরও বলেন, 'বিজয় এমন একজন মানুষ যার প্রতি আমি ভীষণ যত্নশীল। আর হ্যাঁ, ও আমার সব খুশির ঠিকানা।'

দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেরও জনপ্রিয় নাম তামান্না। অন্যদিকে, চরিত্রাভিনেতা হিসাবেই বেশি দেখা যায় বিজয় ভার্মাকে। ‘গল্লি বয়’, ‘পিঙ্ক’, ‘মান্টো’, ‘ডার্লিংস’-এ অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে দাগ কেটেছেন তিনি।

‘লাস্ট স্টোরিজ টু’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে তামান্না-বিজয়কে। আগামী ২৯ জুন থেকে স্ট্রিমিং শুরু হবে ‘লাস্ট স্টোরিজ ২’-এর।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন