১৮ মে ২০২৪, শনিবার



সুনামগঞ্জে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে সেলাই মেশিন-কাপড় বিতরণ

সুনামগঞ্জ সংবাদদাতা || ১৭ মে, ২০২৩, ১১:০৫ পিএম
সুনামগঞ্জে ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে সেলাই মেশিন-কাপড় বিতরণ


সুনামগঞ্জ পৌর শহরের ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে সেলাই মেশিন ও কাপড় বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ মে) বিকালে হাছন নগর এলাকায় ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জ এরিয়া প্রোগাম’র আয়োজনে ইউপিজি প্রোগ্রামের নন-ফাম উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন ও কাপড় বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ শাহিনুর আলম, পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর, মহিলা প্যানেল মেয়র সৈয়দা জাহানারা বেগম, ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জের এপি ম্যানাজার স্টিপ তাপস চিসিমের, প্রোগ্রাম অফিসার উত্তম হালদার, প্রোগাম কুয়ালিটি ও স্পেশালিস্ট অফিসার প্রনব দেব, স্পন্সরশিপ এবং চাইল্ড প্রজেক্টর অফিসার অপূর্ব সিচিম, প্রোগ্রাম অফিসার উত্তম চক্রবর্তী প্রমুখ।

উল্লেখ্য, সুনামগঞ্জ পৌর শহরের ২২ জন ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে ২২টি সেলাই মেশিন ও ২৪০ গজ ৬ রকমের কাপড়। মোট ৫,৩১,৫২০ টাকার সেলাই মেশিন ও কাপড় বিতরণ করা হয়েছে।

এদিকে, পিঅ্যান্ডজি প্রকল্পের আওতায় ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জ সদর এপির উদ্যোগে নিরাপদ পানি ব্যবস্থা নিশ্চিতকরণ, অবহিকরণ সভা সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ শাহিনুর আলম, পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর, ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জের এপি ম্যানাজার স্টিপ তাপস চিসিমের, ব্র্যাকের জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ।

জাহাঙ্গীর/এইচ



আরো পড়ুন