২৬ জুন ২০২৪, বুধবার



আসছে 'ডন ৩'

বিনোদন ডেস্ক || ১৪ মে, ২০২৩, ০৪:০৫ পিএম
আসছে 'ডন ৩'


ফারহান আখতারের পরিচালনায় নির্মিত হয়েছিল 'ডন' সিনেমাটি। এরপর এসেছিল সিনেমাটির দ্বিতীয় কিস্তি। এবার সুখবর জানালেন ফারহান। আসছে 'ডন ৩'। সিনেমার কাজ শুরু হবে শিঘ্রই।  

২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে ‘ডন’ ছবিটি বানান ফারহান। অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’এর কাহিনির অবলম্বনে তৈরি হলেও এই ছবিটি তার নিজস্ব অস্তিত্ব তৈরি করে নিয়েছিল। এতটাই জনপ্রিয় হয় ফারহানের সেই ছবি, ২০১১ সালে এটির দ্বিতীয় পর্ব বানিয়ে ফেলেন তিনি।

৫ বছরের মধ্যেই দ্বিতীয় পর্ব এলেও এরপর কেটে গেল ১ যুগ। কিন্তু এখনো পর্যন্ত সেই ছবির তৃতীয় পর্ব আর বানাতে পারেননি তিনি। বার বার এই প্রশ্নের মুখেও পড়েছেন ফারহান। কবে আসবে ‘ডন ৩’। তিনি জানিয়েছিলেন, দ্রুত। কিন্তু সেই স্বপ্ন সত্যি হয়নি। তবে আপাতত সেদিকেই তিনি এগোচ্ছেন, সে কথা জানিয়ে দিলেন ছবির অন্যতম প্রযোজক।

ফারহান এবং রীতেশ মিলে একটি প্রযোজনা সংস্থা চালান। আর সেখান থেকেই তৈরি হচ্ছে ‘ডন’ সিরিজের পরের পর্ব। রীতেশের কথায়, 'ডনের পরের পর্বের চিত্রনাট্য নিয়ে কাজ করছি। সেই কাজ শেষ হওয়ার আগে কোনও কথা নয়। লেখা শেষ হলে আমরা ডনের পরের পর্ব নিয়ে আলোচনায় বসব। শুধু দর্শকরা নন, আমরাও অধীর আগ্রহে অপেক্ষা করছি ডনকে আবার দেখানোর জন্য।’ 

রীতেশ এর আগেও ফারহানের সঙ্গে বহু ছবিতে কাজ করেছেন। তিনি ‘দিল চাহতা হ্যায়’, ‘রক অন’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র মতো ছবির প্রযোজকও। বর্তমানে তিনি সোনাক্ষী সিনহা অভিনীত একটি সিরিজের প্রযোজনা করেছেন। ‘দাহাড়’ নামের সেই সিরিজের প্রচার নিয়ে তিনি এখন রীতিমতো ব্যস্ত। তবে তার মধ্যেই তিনি অত্যন্ত উত্তেজিত ‘ডন’-এর বিষয়টি নিয়ে। সে কথাও জানিয়েছেন প্রযোজক। 

 ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন