১৯ মে ২০২৪, রবিবার



বাগেরহাটে বাসের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত

বাগেরহাট প্রতিনিধি || ২৯ এপ্রিল, ২০২৩, ১২:০৪ পিএম
বাগেরহাটে বাসের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত


বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় লাভলু শেখ (৫০) নামে এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। শনিবার (২৯ এপ্রিল)সকাল সাড়ে ৮টার দিকে খুলনা-ঢাকা মহাসড়কের ফলতিতা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান এই তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, ভ্যান ও বাইসাইকেলটি ফলতিতা থেকে ফকিরহাটের দিকে আসছিল। এসময় ঢাকাগামী রবি এক্সপ্রেস নামক একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে বাইসাইকেলকে ও পরে যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেল চালক শাজাহান মোল্লা (৬৫), ভ্যানচালক আবুল কালাম (৫০) ও ভ্যানযাত্রী লাভলু শেখ গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক লাভলু শেখকে মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. সবুজ শেখ বলেন, 'ভ্যানযাত্রী লাভলু শেখকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়। আহতের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি মো. মেহেদী হাসান বলেন, 'ভ্যানযাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।'

ঢাকা বিজনেস/বাপ্পা/এন/ 



আরো পড়ুন