১৮ মে ২০২৪, শনিবার



আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবলে যৌথভাবে চ্যাম্পিয়ন ইবি-চবি

ইবি প্রতিনিধি || ২৩ ডিসেম্বর, ২০২২, ০৪:৪২ এএম
আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবলে যৌথভাবে চ্যাম্পিয়ন ইবি-চবি


ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে ছেলেদের খেলায় ইসলামী বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে। মেয়েদের খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। 

ইসলামী বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছেলেদের খেলা ২-২ সেটে অমীমাংসিত থাকায় উভয় বিশ্ববিদ্যালয়কে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে।অপরদিকে, মেয়েদের ফাইনাল খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৩-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

ছেলেদের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ৩-১ সেটে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করেছে। মেয়েদের তৃতীয় স্থান নির্ধারণী খেলায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৩-০ সেটে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে।

বুধবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে ভলিবল ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান এবং ট্রেজারার অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া চ্যাম্পিয়ন, রানারআপ ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়া, প্রক্টর অধ্যাপক ড. মোহা. জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা-২০২২ গত ১৮ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় খেলার মাঠে শুরু হয়েছিল। ১৪টি বিশ্ববিদ্যালয় থেকে ছাত্রদের ১৪টি এবং ছাত্রীদের ৮টি টীম এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

ইমন/এম



আরো পড়ুন