২৬ জুন ২০২৪, বুধবার



‘লাল শাড়ি’র প্রথম গান প্রকাশ

বিনোদন ডেস্ক || ১২ এপ্রিল, ২০২৩, ০১:০৪ পিএম
‘লাল শাড়ি’র প্রথম গান প্রকাশ


ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। এবার তার প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ ঈদে মুক্তির পাবে। পরিচালক বন্ধন বিশ্বাসের এই সিনেমাটিতে অপুর নায়ক হিসেবে দেখা যাবে চিত্রনায়ক সাইমন সাদিক।

বুধবার (১১ এপ্রিল) রাতে প্রকাশ করা হয়েছে সিনেমাটির প্রথম গান। ‘রঙে রঙে সঙে সঙে’ শিরোনামের এই গানটির গীতিকার পরিচালক বন্ধন বিশ্বাস। আর ইমন সাহার সুর ও সংগীতে গানটি গেয়েছেন অয়ন চাকলাদার, রাবেয়া সেতু, রাসেল মৃধা ও জেসী মোশাররফ।

‘লাল শাড়ি’ ঈদে মুক্তি পাবে এমন আশা করছেন নির্মাতা বন্ধন বিশ্বাস। তিনি বলেন, ‘ঈদে মুক্তি দেওয়ার জন্য আমরা পুরোপুরি প্রস্তুত। তবে এটি যেহেতু সরকারি অনুদানের সিনেমা, তাই মন্ত্রণালয়ের অনুমতির ব্যাপার আছে। সেই প্রক্রিয়া চলছে। মন্ত্রণালয়ের অনুমতি পেলেই আমরা আনুষ্ঠানিক ঘোষণা দেব।’

নির্মাতা বলেন, ‘লাল শাড়ি আমাদের দেশের তাঁতি জনগোষ্ঠীর গল্প। বাংলাদেশের শাড়ি একসময় দেশের বাইরেও সমাদৃত ছিল। আমরা জামদানির হারানো ঐতিহ্য তুলে ধরেছি এ সিনেমায়। দারুণ একটি কাজ হয়েছে।’

অপু-সাইমন ছাড়া ‘লাল শাড়ি’ সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী প্রমুখ। 

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন