১৮ মে ২০২৪, শনিবার



ঈদে লড়াই তিন নায়িকার

বিনোদন ডেস্ক || ০৮ এপ্রিল, ২০২৩, ০১:০৪ পিএম
ঈদে লড়াই তিন নায়িকার


ঈদের ছুটিতে পরিবার নিয়ে সিনেমা দেখেন অনেকেই। তাই, অনেক অভিনেতা- অভিনেত্রীই সিনেমা মুক্তির জন্য বেছে নেন ঈদের মৌসুম। ব্যতিক্রম ঘটেনি এবারও। এবার ঈদে মুক্তি পাবে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে লিডার-আমিই বাংলাদেশ, জ্বীন, পাপ, প্রেম প্রীতির বন্ধন, কিল হিম ও অন্তর্জাল। গুঞ্জন রয়েছে, আরিফিন শুভ অভিনীত ‘নূর’ ছবিও থাকছে ঈদে মুক্তির সম্ভাবনায়। 

তবে এবারের ঈদে লড়াইয়ে নামছেন ৩ নায়িকা। অপু বিশ্বাস, শবনম বুবলি ও পূজা চেরী। তাদের ৩ জনের সিনেমাই ঈদে মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে।

‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটির হল বুকিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এখন পর্যন্ত শতাধিক হলে মুক্তি পাবে শাকিব খান ও শবনম বুবলি অভিনীত এ সিনেমাটি। ছবিটি পরিচালনা করেছেন তপু খান। 

অন্যদিকে অপু বিশ্বাসের ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২০টির মতো প্রেক্ষাগৃহে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন জয় চৌধুরী।

অন্যদিকে এই ঈদে পূজা চেরি আসছেন ‘জ্বীন’ সিনেমা নিয়ে। নাদের চৌধুরী পরিচালিত এই সিনেমায় পূজার বিপরীতে দেখা যাবে সজলকে। এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা।

অপু বিশ্বাস, বুবলি, পূজা ছাড়া এই ঈদে আসন্ন ছবির অন্যান্য নায়িকার মধ্যে রয়েছেন-ববি হক, বর্ষা, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ প্রমুখ। ঈদে কোন নায়িকা দর্শকদের মন জয় করতে পারেন সেটাই এখন দেখার বিষয়।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন