২৬ জুন ২০২৪, বুধবার



সাকিব-মুশফিককে ছাড়াই অনুশীলনে টাইগাররা

ক্রীড়া ডেস্ক || ২২ মার্চ, ২০২৩, ০২:০৩ পিএম
সাকিব-মুশফিককে ছাড়াই অনুশীলনে টাইগাররা


ভোর রাত থেকেই সিলেটে ঝুম বৃষ্টি। সকাল ৯টা পর্যন্ত বৃষ্টি থামার কোনো সম্ভাবনাই দেখা যায়নি। তারপর দিন বাড়তে থাকে, ধীরে ধীরে কমতে থাকে বৃষ্টির ধারা। এদিকে, বৃষ্টির কারণে বাংলাদেশ ক্রিকেট দলের বুধবার (২২ মার্চ) সকাল ১০টার অনুশীলন বন্ধ হয়ে যায়। তবে, নতুন শিডিউল অনুযায়ী একই দিন বেলা ১টায় অনুশীলন শুরু হয়।  

এদিকে গতকাল (২১ মার্চ) সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। প্রথম দুই ওয়ানডেতে ১৬ সদস্যের স্কোয়াড থাকলেও তৃতীয় ওয়ানডেতে তা কমিয়ে আনা হয়েছে ১৪ জনে।

কোনো ম্যাচ না খেলেও বাদ পড়েছেন ব্যাটার আফিফ হোসেন ও পেসার শরিফুল ইসলাম। তবে ইনজুরিতে পড়া মেহেদী হাসান মিরাজ আগের দুই ম্যাচ খেলতে না পারলেও তৃতীয় ওয়ানডের দলে তাকে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) শেষ ওয়ানডের বাংলাদেশ একাদশের সাকিব ও মুশফিক ছাড়া সবাইকেই অনুশীলনে দেখা গেছে। মিরাজ, তাসকিন ও মোস্তাফিজকে দেখা গেছে শেষ মুহূর্তের বোলিং চর্চায়। আগের ম্যাচে ব্যাটিংয়ে তেমন ভালো করতে না পারায় তামিমকে ব্যাটিং প্র্যাক্টিসে খুব মনোযোগী দেখা গেছে। 

প্রসঙ্গত, আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। বৃহস্পতিবার সিলেটে সিরিজ নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন