২৬ জুন ২০২৪, বুধবার



মুম্বাইয়ে থাকতে পারবেন না উরফি!

বিনোদন ডেস্ক || ১২ মার্চ, ২০২৩, ০৮:৩৩ পিএম
মুম্বাইয়ে থাকতে পারবেন না উরফি!


ভারতের সমালোচিত তারকা উরফি জাভেদ। রাখঢাক যেন একদম অপছন্দ তার। উদ্ভট আর খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হন এই অভিনেত্রী। নিজের ইচ্ছেমতো অশ্লীল পোশাক পরেই ঘুরে বেড়ান রাস্তায়। পোশাকের কারণে নানা ঝামেলায় পড়লেও পাল্টা চোখ রাঙিয়ে উড়িয়ে দিয়েছেন। কোনকিছুতে গা ভাসাননি তিনি।

তবে আবারও বিতর্কের মুখে উরফি জাভেদ। প্রভাবশালী ফাইজান আনসারি আইনি নোটিশ পাঠিয়েছেন উরফি জাভেদকে। বিষয়টি আদালত অবধি পৌঁছেছে। ফাইজান বলেন, 'উরফি জাভেদ যদি মুম্বাইয়ে থাকতে চান, তাহলে তাকে তার সীমা ও শর্ত পরিবর্তন করতে হবে। অন্যথায় তাকে এখানে থাকতে দেওয়া হবে না।'

ফাইজান আনসারির অভিযোগ, উরফি জাভেদের পোশাক পরিবেশ নষ্ট করছে। তিনি মাওলানাদের কাছে উরফি সম্পর্কে অভিযোগ করেছেন। শিগগিরই তার বিরুদ্ধে ফতোয়া জারি করা হবে।

ফাইজান আনসারির মতে, উরফি জাভেদ ইসলামকে অপমান করছেন। এই বিষয়টি এখন আদালত পর্যন্ত পৌঁছেছে। সম্প্রতি সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘উরফি জাভেদের সঙ্গে আমার লড়াই বহুদিন ধরেই চলছে। অনেক মসজিদ ও কবরস্থানে চিঠি দিয়েছি। দিল্লি ও মুম্বাইতেও চিঠি দিয়েছি। উরফির বিরুদ্ধে এখন আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। আমি তাকে আদালতে টেনে নিয়ে যাচ্ছি।’

ফাইজান উরফিকে ‘নোংরা’ মেয়ে বলে মন্তব্য করেছেন। সেই সঙ্গে সতর্ক করে দিয়েছেন উরফি যদি তার জীবনধারা পরিবর্তন না করেন তাহলে তিনি তাকে মুম্বাইতে থাকতে দেবেন না।

প্রসঙ্গত, উরফি প্রথম লাইমলাইটে আসেন বিগ বস ওটিটি দিয়ে। স্প্লিটসভিলাতেও হাজির হয়েছিলেন তিনি। আর এখন সমালোচিত হন নিজের উদ্ভট পোশাক নিয়ে। 

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন