২৬ জুন ২০২৪, বুধবার



আজ কিশোরগঞ্জে সেনানিবাস উদ্বোধন করছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার || ২৮ ফেব্রুয়ারী, ২০২৩, ০৩:৩২ পিএম
আজ কিশোরগঞ্জে সেনানিবাস উদ্বোধন করছেন প্রধানমন্ত্রী


প্রায় দুই যুগ পর আজ (২৮ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সফরকে কেন্দ্র করে হাওরে উৎসমুখর পরিবেশ বিরাজ করছে। সফরকালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বাড়িতে অতিথি হয়ে যাবেন প্রধানমন্ত্রী।

আজ (মঙ্গলবার) সকাল ১০টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাস উদ্বোধন করবেন। পরে সেখানে পতাকা উত্তোলন করবেন প্রধানমন্ত্রী। এরপর অংশ নেবেন স্থানীয় আওয়ামী লীগের জনসভায়।

এর মাঝে তিনি উপজেলা সদরের কামালপুর গ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদের বাড়িতে দুপুরের খাবারের নিমন্ত্রণে যাবেন। প্রধানমন্ত্রীকে বরণ করতে সেখানে অপেক্ষায় থাকবেন রাষ্ট্রপতি। জানা গেছে হাওরের ২৩ প্রকারের মাছ ভাত খাবেন তিনি। 

রাষ্ট্রপ‌তির বড় ছে‌লে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌ‌ফিক জানান, দীর্ঘ দুই যুগ পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিঠামইন যাচ্ছেন। ১৯৯৮ সালে যখন যান তখনকার হাওর আর বর্তমান সরকারের উন্নয়নের হাওরের পার্থক্য স্বচক্ষে দেখার জন্য আওয়ামী লীগ সভানেত্রীর হাওর সফর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬ ঘণ্টার সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি)। সকাল ১০টায় তিনি হেলিকপ্টারে করে রওয়ানা দেবেন। ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন বিকেল ৪টা ৪৫ মিনিটে।

এদিকে, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রী কার্যালয়ে সূত্রে এ তথ্য জানা গেছে।

ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন