০২ জুন ২০২৪, রবিবার



ক্যাম্পাস
প্রিন্ট

সুবার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এসইউবি সংবাদদাতা || ২৬ ফেব্রুয়ারী, ২০২৩, ০৫:৩২ পিএম
সুবার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


স্টেট ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (সুবা) ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। 

শনিবার (২৪ ফেব্রুয়ারি) গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্টে উদযাপন হয়। সুবার সভাপতি ডা. শওকত আরা হায়দারের সভাপতিত্বে এবং সায়মা ও সাবিলার সঞ্চালনায় কবুতর উড়িয়ে ও কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টির সভাপতি ও ল্যাবএইড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. এ এম শামীম। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এসইউবি বোর্ড অব ট্রাস্টির সহ-সভাপতি ও এম আর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহবুবুর রহমান লিটন, এসইউবি উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ডা. নওজিয়া ইয়াসমিন, বোর্ড অব ট্রাস্ট্রির উপদেষ্টা প্রফেসর আলী নকী, ফার্মেসি বিভাগের জ্যেষ্ঠ শিক্ষক প্রফেসর সাইফুল ইসলাম পাঠান, কম্পিউটার সায়েন্স বিভাগের বিভাগীয় প্রধান ড. মুহাম্মদ মাসুদ তারেক, ফুড ইঞ্জিনিয়ারিং ও টেকনোলজি বিভাগের বিভাগীয় প্রধান ড. শফিকুর রহমান, সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মো. সামশুল ইসলাম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) তৌহিদা ইয়াসমিন, আইন বিভাগের শিক্ষক জিনাত শারমিন, আর্কিটেকচার বিভাগের শিক্ষক তানিয়া তাহের লতা, ডেপুটি রেজিস্ট্রার ফারহানা শারমিন, নজরুল ইসলাম ও এসিস্ট্যান্ট রেজিস্ট্রার খুরশিদ আলম। 

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী তৌকির, শান্তা, ইভা ও অ্যালামনাইদের পক্ষ থেকে ফার্মেসি বিভাগের অ্যালামনাস ও সুবার উপদেষ্টা রবিউল ইসলাম জমাদ্দার, ওলিউর রহমান ওলিসহ অনেকেই। 

সুবার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান বাবুর সঞ্চালনায় রাইফেল ড্র অনুষ্ঠিত হয়। সুবার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রকাশনা সম্পাদক রাজিব সাহা, সহ-প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম নাবিল, সদস্য এম মুনতাসীর আনাম সিজনের দিক নির্দেশনায়, ইংরেজি বিভাগের সিনিয়র শিক্ষক পরেন চন্দ্র বর্মনের সম্পাদানা ও একান্ত সরকারের নান্দনিক ডিজাইনে একটি স্মরণিকা বের করেন। 

ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন