২৬ জুন ২০২৪, বুধবার



এবার নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ স্ত্রীর

বিনোদন ডেস্ক || ২৫ ফেব্রুয়ারী, ২০২৩, ০৩:৩২ পিএম
এবার নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ স্ত্রীর


একের পর এক অভিযোগের বোঝা চাপছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। পারিবারিক দ্বন্দ্ব যেন থামছেই না। কখনো নওয়াজের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে, কখনো অভিনেতার দিকে অভিযোগের আঙুল তুলেছেন আলিয়া। এবার, নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন তার স্ত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলেন আলিয়া।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ওই ভিডিওতে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় আলিয়াকে। নিজের ইনস্টাগ্রামে প্রকাশিত ওই ভিডিওতে ধর্ষণের অভিযোগ আনার পাশাপাশি তিনি বলেন, ‘যে কোনোদিনই সন্তানদের দায়িত্ব নিল না, যে জানতেই পারল না কীভাবে সন্তানেরা বড় হয়ে গেল, সে এখন দায়িত্ব নিতে এসেছে। আসলে ও আমার সন্তানদের কেড়ে নিতে চায়। ক্ষমতার জোরে ভালো বাবা হওয়ার চেষ্টা করছে। আসলে ও নিজের ক্ষমতার অপব্যবহার করে এক মায়ের কোল খালি করতে চাইছে।’

তিনি আরও বলেন, ‘আমার সন্তানরা জানেই না বাবার স্নেহ কী হয়, তুমি অর্থের জোরে সবকিছু কিনতে পারলেও আমার সন্তানদেরকে আমার থেকে আলাদা করতে পারবে না।’

এরইমধ্যে নওয়াজের বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা করেছন আলিয়া। সেইসঙ্গে জানিয়েছেন, নওয়াজ যতই চাপ প্রয়োগ করুক কিছুতেই সন্তানদের তার থেকে ছিনিয়ে নিতে দেবেন না তিনি।

প্রসঙ্গত, আলিয়া-নওয়াজের সম্পর্ক কোনোদিনই ভালো ছিল না। দীর্ঘদিন আলাদা ছিলেন তারা। বিচ্ছেদেরও সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু করোনা মহামারিতে দূরত্ব ভুলে ফের এক ছাদের নিচে আসেন তারা। তবে এ ভালোবাসা দীর্ঘায়িত হয়নি।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন