১৭ জুন ২০২৪, সোমবার



অর্থনীতি
প্রিন্ট

ফু-ওয়াং সিরামিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

স্টাফ রিপোর্টার || ১৬ ফেব্রুয়ারী, ২০২৩, ১০:৩২ পিএম
ফু-ওয়াং সিরামিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ


পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ফু-ওয়াং সিরামিকের দ্বিতীয় প্রান্তিক(অক্টোবর-ডিসেম্বর’২২)-এর অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ডিএসই সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। চলতি হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ০৭ টাকা। গত বছর একই সময়ে যা হয়েছিল ০ দশমিক ০৯ টাকা।

হিসাব বছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুন ২২-ডিসেম্বর ২২) কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ০ দশমিক ১২ টাকা। গত বছরের একই সময়ে আয় হয়েছিল ০ দশমিক ১৭ পয়সা।

২০২২ সালের ৩১ ডিসেম্বর কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২.৩৫ পয়সা।

ডিএসই সূত্রে আরও জানা গেছে, ১৩৬ কোটি ২৬ লাখ টাকার পরিশোধিত মূলধনী কোম্পানির সর্বশেষ সমাপনী দর ছিল ১৭ দশমিক ৪০ টাকা। বর্তমানে কোম্পানিটির মোট শেয়ার রয়েছে ১৩ কোটি ৬২ লাখ ৬৯ হাজার ৯৩টি। এরমধ্যে সাধারণ বিনিয়োগকারীদের শেয়ার রয়েছে ৬৩ দশমিক ৩২ শতাংশ, প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের শেয়ার রয়েছে ৬ দশমিক ২৮ শতাংশ, বিদেশি বিনিয়োগকারীদের শেয়ার রয়েছে ০ দশমিক ৪০ শতাংশ। আর স্পন্সর-পরিচালকদের শেয়ার রয়েছে ৩০ শতাংশ।  

ঢাকা বিজনেস/তারেক/এনই/



আরো পড়ুন