২৭ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

এরেনা মিডিয়া বাংলাদেশ ও স্ট্যাগওয়েলের যৌথ যাত্রা

ঢাকা বিজনেস ডেস্ক || ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৩৯ পিএম
এরেনা মিডিয়া বাংলাদেশ ও স্ট্যাগওয়েলের যৌথ যাত্রা


এরেনা মিডিয়া বাংলাদেশ ক্রিয়েটিভ ও ডিজিটাল মিডিয়া সার্ভিসের সমন্বয়ে বিশ্বব্যাপী কার্যক্রম পরিচালনা করা নিউইয়র্কভিত্তিক জনপ্রিয় মার্কেটিং সেবা দেওয়া প্রতিষ্ঠান স্ট্যাগওয়েলের (এসটিজিডব্লিউ) সঙ্গে কাজ করার লক্ষ্যে অধিভুক্ত হয়েছে। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এরেনা মিডিয়া বাংলাদেশ বিষয়টি অবহিত করেছে।

বিজ্ঞাপনী সংস্থা এরেনা মিডিয়া বাংলাদেশ ২০০৯ সাল থেকে মিডিয়া বিজ্ঞাপন, ক্রিয়েটিভ সার্ভিস ও পাবলিক রিলেশন নিয়ে কাজ করছে।

এতে বলা হেয়েছে, ২০১৫ সালে সাবেক মাইক্রোসফট সিইও স্টিভ বলমারের ২৫০ মিলিয়ন ডলার বিনিয়োগের মাধ্যমে এনএএসডিএকিউ তালিকাভুক্ত কোম্পানি হিসেবে যাত্রা শুরু করা স্ট্যাগওয়েলের চেয়ারম্যান ও সিইও মার্ক জে. পেন। বর্তমানে স্ট্যাগওয়েলের বার্ষিক রাজস্ব আয় ২ বিলিয়ন ডলার। এটি বিশ্বব্যাপী ৩২টি দেশে ৭২টি এজেন্সির ১৩ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান নিশ্চিত করেছে।

 নিউ ইয়র্কভিত্তিক এই কোম্পানিটি ক্রিয়েটিভ কনটেন্ট ক্রিয়েশন, ব্র্যান্ডিং, প্রোডাকশন, বিজনেস ইনোভেশন, মিডিয়া প্ল্যানিং অ্যান্ড বায়িং, রিসার্চ, পাবলিক রিলেশন, ক্রাইসিস ও ইনভেস্টর রিলেশনে বিশ্বব্যাপী নিজেকে অধিষ্ঠিত করেছে। বিশ্বের স্বনামধন্য প্রযুক্তি প্রতিষ্ঠান গুগল, মেটা, অ্যামাজন, অ্যাপল ও মাইক্রোসফটের মত ব্র্যান্ডের সঙ্গে স্ট্যাগওয়েলের পার্টনারশিপ রয়েছে।

বাংলাদেশের দক্ষ জনবল এবং স্ট্যাগওয়েলের বৈশ্বিক অভিজ্ঞতা কাজে লাগিয়ে পারস্পরিক সহযোগিতার মাধ্যমে এরেনা মিডিয়া বাংলাদেশ তাদের মার্কেটিংকে আরও উন্নত করতে বদ্ধপরিকর। এরেনা মিডিয়া বাংলাদেশ এবং স্ট্যাগওয়েলের সম্মিলিত প্রয়াসে দেশের বিজ্ঞাপন জগতে নতুন যুগের সূচনা হবে বলে আশাবাদী সংশ্লিষ্ট সকলে।

এই প্রসঙ্গে এরেনা মিডিয়া বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল হক চৌধুরী বলেন, ‘আমরা স্ট্যাগওয়েলের সাথে যুক্ত হতে পেরে অত্যন্ত উচ্ছ্বসিত। আমাদের অভ্যন্তরীণ দক্ষতা ও স্ট্যাগওয়েলের বৈশ্বিক অভিজ্ঞতা এক হয়ে যে আমাদের ক্লায়েন্টদের প্রয়োজনীয় ও অন-পয়েন্ট মার্কেটিং সেবা নিশ্চিত করবে সেটা আর বলার অপেক্ষা রাখে না।’



আরো পড়ুন