২৬ জুন ২০২৪, বুধবার



ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২ জুন

ঢাকা বিজনেস ডেস্ক || ২৮ মে, ২০২৪, ০৬:০৫ পিএম
ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ২ জুন


ঈদুল আজহায় যাত্রীদের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে আগামী ২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে রেলওয়ে।মঙ্গলবার (২৮ মে) রেলভবনে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন রেলমন্ত্রী জিল্লুল হাকিম।তিনি বলেন, শতভাগ টিকিট অনলাইনে বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১৭ জুন ঈদের দিন ধরে ২ জুন আন্ত:নগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে।

এসময় জানানো হয়, আগামী ২ জুন বিক্রি হবে ১২ জুনের অগ্রিম টিকিট। একইভাবে ৩ জুন দেয়া হবে ১৩ জুনের, ৪ জুন দেয়া হবে ১৪ জুনের, ৫ জুন দেয়া হবে ১৫ জুনের এবং ৬ জুন দেয়া হবে ১৬ জুনের অগ্রিম টিকিট।

এছাড়া, ১০ থেকে ১৪ জুন পর্যন্ত ২০ থেকে ২৪ জুনের ফিরতি অগ্রিম টিকিট বিক্রি করা হবে। ২০ জুনের অগ্রিম টিকিট দেয়া হবে ১০ জুন, ২১ জুনের টিকিট দেয়া হবে ১১ জুন, ২২ জুনের টিকিট দেয়া হবে ১২ জুন, ২৩ জুনের টিকিট দেয়া হবে ১৩ জুন এবং ২৪ জুনের টিকিট দেয়া হবে ১৪ জুন।

রেলওয়ের পক্ষ থেকে জানানো হয়, এবারও ঈদে পশ্চিমাঞ্চলে চলাচল করা সব আন্তনগর ট্রেনের অগ্রিম টিকিট সকাল ৮টা থেকে আর পূর্বাঞ্চলে চলাচল করা ট্রেনের টিকিট পাওয়া যাবে বেলা ২টা থেকে।

ঈদ উপলক্ষে এবার আন্তনগর ট্রেনের ৩৩ হাজার ৫০০ টিকিট বিক্রি করবে রেলওয়ে। এতে রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলী, অতিরিক্ত মহাপরিচালক (অবকাঠামো) মো. আরিফুজ্জামান উপস্থিত ছিলেন।



আরো পড়ুন