১৮ মে ২০২৪, শনিবার



ঈদ সবার জীবনে আনন্দ বয়ে আনুক : প্রধানমন্ত্রী

ঢাকা বিজনেস ডেস্ক || ১১ এপ্রিল, ২০২৪, ০১:০৪ পিএম
ঈদ সবার জীবনে আনন্দ বয়ে আনুক : প্রধানমন্ত্রী


আওয়ামী লীগ নিতে আসেনি, মানুষকে দিতে এসেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থানের ব্যবস্থা করা আওয়ামী লীগের অঙ্গীকার। ঈদ সবার জীবনে আনন্দ বয়ে আনুক।’বৃহস্পতিবার (১১ এপ্রিল) গণভবনে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের  সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শেখ রেহানা ও নিজের পক্ষ থেকে তাদের সবার পরিবারকে ঈদের শুভেচ্ছা পৌঁছে দেওয়ার আহ্বান জানান। আনন্দের এ সময় নিজের পরিবারকে সময় দেওয়ার পরামর্শ দেন বঙ্গবন্ধুকন্যা।

নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে  শেখ হাসিনা  বলেন, ‘আমি আহ্বান করেছিলাম, ইফতার পার্টি না করে জনসাধারণের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করার জন্য। আপনারা আমার ডাকে সাড়া দিয়ে মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এ জন্য আপনাদের ধন্যবাদ। এতে প্রমাণিত হয়েছে, আওয়ামী লীগ নিতে আসে না, মানুষকে দিতে আসে।’

প্রধানমন্ত্রী আরও বলেন, ‘অনেকে অহঙ্কার করে বলেন, এক হাজার লোক নিয়ে ইফতার করেছি। আসলে আওয়ামী লীগ খায় না, দেয়। আমরা সেটা প্রমাণ করেছি। আমরা ইফতার পার্টি করিনি, ইফতার মানুষের মধ্যে বিতরণ করেছি।’

অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, ডাক্তার দীপু মনি, নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আব্দুল আউয়াল শামীম সহ-কেন্দ্রীয় মহানগর আওয়ামী লীগ নেতা, সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকা বিজনেস/এনই



আরো পড়ুন