১৮ মে ২০২৪, শনিবার



চ্যালেঞ্জ নিয়ে আসছেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || ০২ অক্টোবর, ২০২৩, ০৪:১০ পিএম
চ্যালেঞ্জ নিয়ে আসছেন কঙ্গনা


বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। চলতি মাসের ২০ তারিখ ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‌‘তেজাস’ সিনেমা। এতে প্রথমবারের মতো তাকে লেডি পাইলটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মুক্তির আগে ‘তেজাস’ সিনেমার টিজার মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। ভারতের গুরু জয়ন্তী উপলক্ষে সরকারি ছুটির দিন টিজারটি মুক্তি দেওয়া হবে। টিজার মুক্তির আগে কঙ্গনাকে দেখা যায় হিমাচলের উদ্দেশে মুম্বাই বিমানবন্দর ছাড়তে। সেখানে গিয়ে সিনেমার সফলতা কামনায় পূজা দেবেন বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী।

বিমানবন্দর ছাড়ার আগে উপস্থিত সাংবাদিকদের কঙ্গনা বলেন, ‘আমি আমার মায়ের কাছে যাচ্ছি। প্রতিবারই আমার নতুন সিনেমা মুক্তির আগে তার সঙ্গে দেখা করি। তার আশীর্বাদ নিই। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। প্রথমবারের মতো যুদ্ধবিমানের পাইলটের চরিত্রে অভিনয় করেছি। তাই সিনেমাটি মাকেও দেখিয়ে আসব। যদি তার ভালো লাগে, তাহলে অবশ্যই এবারও আমি আমার চরিত্র নিয়ে সফলতার মুখ দেখব। আপনারাও আমার জন্য আশীর্বাদ করবেন।’

তিনি আরও বলেন, ‘তেজাস এ বছর মুক্তি পাওয়া আমার প্রথম সিনেমা। তাই সবার কাছে আশীর্বাদ কামনা করছি। আগামী ২০ তারিখ বলিউড আবারও আকাশে উড়বে।’

তেজাস সিনেমাটির গল্প ভারতের একটি যুদ্ধবিমান নিয়ে। যেই বিমানের নাম তেজাস। সেই বিমানের পাইলট হিসেবেই এবার বড়পর্দায় হাজির হচ্ছেন কঙ্গনা। চরিত্রটিতে অভিনয়ের আগে কঙ্গনাকে বিমান চালানোর প্রশিক্ষণ নিতে হয়েছে। বেশ চ্যালেঞ্জিং এই চরিত্র দিয়ে কতটা সাফল্য পান কঙ্গনা, সেটাই এখন দেখার বিষয়।

সিনেমাটির গল্প ও নির্মাণের দায়িত্বে ছিলেন সার্ভেশ মেওরা। নারীকেন্দ্রিক গল্পে নির্মিত তেজাস সিনেমার প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি সিনেমার প্রযোজকের দায়িত্বে আছেন কঙ্গনা। এছাড়া আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনসুল চোহান, বরুণ মিত্রা, ভীনা নায়ের, মির্কো ক্রয়ানি, রোহেদ খান, অনুজ খুরানা, অর্ণব খান আকিব, রাহুল সাহু, অজগর কুর্ত ও পুভিকা গুপ্তার মতো তারকা।

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন