২৮ জুন ২০২৪, শুক্রবার



৩ দিনেই ৩৫০ কোটি ছাড়ালো জওয়ান

বিনোদন ডেস্ক || ১০ সেপ্টেম্বর, ২০২৩, ০৩:০৯ পিএম
৩ দিনেই ৩৫০ কোটি ছাড়ালো জওয়ান


৪ বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে বলিউড বাদশা শাহরুখ খানের রাজকীয় প্রত্যাবর্তনের কথা কেউ ভোলেননি। ফের ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরে বক্স অফিস কাঁপাচ্ছেন শাহরুখ খান। 

গত ৭ সেপ্টেম্বর ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যান্য দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। রংধনু গ্রুপের নিবেদনে এটি চলছে বাংলাদেশেরও ৪৬টি হলে। 

ছবিটি মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা হিন্দি সিনেমার তালিকায় সবার শীর্ষে জায়গা করে নিয়েছে। মুক্তির দ্বিতীয় দিনে বক্স অফিসে কিছুটা ভাটা পড়েছিল। কিন্তু তৃতীয় দিনে ৪০ শতাংশ আয় বেড়েছে।

বলি মুভি রিভিউজ জানিয়েছে, প্রথম দিনে বিশ্বব্যাপী আয় করে ১২৯ দশমিক ৬ কোটি রুপি, দ্বিতীয় দিনে ১১০ দশমিক ৮২ কোটি রুপি, তৃতীয় দিনে ১২৪ দশমিক ৫৮ কোটি রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ৩৬৫ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৪৮১ কোটি ৮৩ লাখ টাকার বেশি।

‘জওয়ান’ মুক্তির পর সিনেমাটি দেখে দর্শকরা ভূয়সী প্রশংসা করছেন। কিন্তু এরই মাঝে নেটদুনিয়ায় ফাঁস হয়েছে সিনেমাটি। যা নিয়ে রীতিমতো হতাশ শাহরুখ ভক্তরা। যদিও এর প্রভাব বক্স অফিসে এখনো পড়েনি।

অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সঞ্জয় দত্ত, দিপীকা পাড়ুকোন, সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্র রূপায়ন করেছেন প্রিয়ামণি।

ঢাকা বিজনেস/এন



আরো পড়ুন