২৬ জুন ২০২৪, বুধবার



কক্সবাজারে নৃত্যশিল্পীধর্ষণ: প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

কক্সবাজার করেসপন্ডেন্ট || ০৮ সেপ্টেম্বর, ২০২৩, ০৬:০৯ পিএম
কক্সবাজারে নৃত্যশিল্পীধর্ষণ: প্রধান অভিযুক্ত গ্রেপ্তার


কক্সবাজারে নৃত্যশিল্পী ধর্ষণ মামলার প্রধান আসামি মনিরুল ইসলাম প্রকাশ হারবদলকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশ ব্যাটালিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে রামু উপজেলার রাবার বাগান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (৮ সেপ্টেম্বর) র‍্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক আবু ছালাম চৌধুরী তথ্যটি নিশ্চিত করেন।

আবু ছালাম চৌধুরী জানান, শহরের রাজন কটেজে সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে দুই কিশোরী ধর্ষণের শিকার হয়। তাদের কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশনের জন্য ঢাকা থেকে কক্সবাজারে আনা হয়েছিল। যার মাধ্যমে তারা আসেন সেই ব্যক্তি তাদের একটি চক্রের হাতে তুলে দেয়। পরে চক্রের সদস্যরা তাদের ধর্ষণ করে। এরপর মঙ্গলবার সকালে তাদের ঢাকার একটি বাসে তুলে দেওয়া হয়। কিন্তু ভুক্তভোগী এক কিশোরী অসুস্থ হয়ে পড়লে সে রামু বাইপাস এলাকায় নেমে যায়। অপরজন ঢাকা চলে যায়। অসুস্থ কিশোরী স্থানীয় হাসপাতালে চিকিৎসা নেওয়ার সময় চিকিৎসক ঘটনার বিস্তারিত জানতে পেরে পুলিশ কে জানান। পারে পুলিশ ভুক্তভোগীকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে।

র‍্যাব কর্মকর্তা আরও জানান, অভিযোগ পাওয়ার পরই অভিযানে নামে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এরপর রামু উপজেলার রাবার বাগান এলাকার দুর্গম পাহাড়ি অঞ্চল থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের  আসামি ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন।

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন