০২ জুন ২০২৪, রবিবার



বন্যার্তদের পাশে ইয়ামি

বিনোদন ডেস্ক || ১৮ জুলাই, ২০২৩, ১১:০৭ এএম
বন্যার্তদের পাশে ইয়ামি


 বন্যার সঙ্গে লড়াই করছে ভারতের রাজধানী শহর নয়াদিল্লি। যমুনার পানি বেড়ে যাওয়ায় হরিয়ানার হথনি কুন্ড ব্যারাজ থেকে পানি ছাড়ার ফলে দিল্লির বন্যা ভয়াবহ রূপ ধারণ করেছে। দিল্লির মানুষের জনজীবন এখন বিষাদময়। এমন প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় দিল্লির জন্য ভারতবাসী এখন প্রার্থনায় ব্যস্ত। এছাড়া যে যেভাবে পারছেন সহযোগিতা করার চেষ্টা করছেন। এই তালিকায় এবার নাম লেখালেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। 

নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনি দিল্লির একটি ছবি শেয়ার করে সবাইকে সামর্থ্য অনুযায়ী তাদের পাশে থাকার আহ্বান করেন। ছবিটি শেয়ার করে ক্যাপশনে ইয়ামি লেখেন, ‘আমাদের প্রাণের শহর দিল্লি ভালো নেই। বেশ কিছুদিন ধরে এখানকার মানুষের জীবন পানির সঙ্গে যুদ্ধ করছে। ঘর থেকে বের হতে পারছে না সাধারণ মানুষ। তাদের মৌলিক জীবনে সংকট দেখা দিয়েছে, যা আমাকে ব্যথিত করেছে। আমি মনে করি, দিল্লির পাশে গোটা ভারতবাসী দাঁড়াবে। আমি নিজেও তাদের পাশে আছি। সামর্থ্য অনুযায়ী তাদের জন্য কিছু করার এখনই সময়। আপনারা যে যার সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসুন। এই দুর্যোগ আমাদের সবার।’ 

এ সময় নিজের আর্থিক সহায়তার পরিমাণ গোপন রাখেন ‘ভিকি ডোনার’ সিনেমা দিয়ে বি টাউনে অভিষেক হওয়া এই অভিনেত্রী। ইয়ামির মানবিক বার্তা বেশ প্রশংসিত হচ্ছে। তিনি ছাড়াও আরও অনেক তারকাই এগিয়ে এসেছেন দুর্যোগে বিধ্বস্ত দিল্লির পাশে।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন