১৮ মে ২০২৪, শনিবার



প্রকাশ্যে ‘ভোলা শঙ্কর’ সিনেমার টিজার

বিনোদন ডেস্ক || ২৭ জুন, ২০২৩, ১২:০৬ পিএম
প্রকাশ্যে ‘ভোলা শঙ্কর’ সিনেমার টিজার


ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী। তার নতুন সিনেমা ‘ভোলা শঙ্কর’ এর টিজার মুক্তি পেয়েছে। ৬৭ বছর বয়সী এ অভিনেতার সিনেমার টিজারটি মুক্তির পর থেকেই ভক্তদের আগ্রহ দেখা গেছে। আর টিজারেই রয়েছে অ্যাকশনের ঝলক।

প্রকাশ পাওয়া টিজারে দেখা যায়, অভিনেতাকে শত্রুরা চারদিক থেকে ঘিরে রেখেছে। আর তিনি একাই সবাইকে কাবু করে ফেলেছে। তার কথায় ছিল আত্মবিশ্বাস। আর তখনই শোনা যায় পুলিশ বলছে, একজন লোক কিভাবে একাই ৩৩ জনকে হত্যা করতে পারে।

এরপরই চিরঞ্জীবীকে শৈলীতে পরিচয় করিয়ে দেওয়া হয়। তখন একটি দৃশ্যে তাকে বন্দুক চালাতে দেখা যায়, দ্বিতীয়টিতে ভাঙা কাঁচ ও তৃতীয় দৃশ্যে একটি তলোয়ার ব্যবহার করতে দেখা যায়। তখন কাউকে কেউ একজন ভোলাকে বলে যে এটি তার এলাকা নয়। ভোলা তেলুগু ভাষায় উত্তর দেন, ‘রাজ্য ভাগ হতে পারে কিন্তু সমস্ত মানুষ ও এলাকা আমার’।

এ অ্যাকশন সিনেমাটিতে চিরঞ্জীবীর সঙ্গে জুটি বেঁধেছেন তামান্না ভাটিয়া। আর তার বোনের চরিত্রে দেখা যাবে কীর্তি সুরেশকে। সিনেমাটি পরিচালনা করেছেন মেহের রমেশ। এটি ২০১৫ সালের তামিল সিনেমা ভেদালামের একটি অফিসিয়াল রিমেক।

চিরঞ্জীবীর ‘ভোলা শঙ্কর’র টিজার প্রকাশ্যে এসেছে তার নাতনির জন্মের কয়েকদিন পর। সম্প্রতি রাম চরণ ও তার স্ত্রী উপাসনা এক ফুটফুটে মেয়ের বাবা-মা হয়েছেন।

ঢাকা বিজনেস/এন/



আরো পড়ুন