২৬ জুন ২০২৪, বুধবার



ফায়ার সার্ভিসের সঙ্গে ট্রেনিং কমপ্লেক্স ও বিভাগীয় দপ্তরের চুক্তি সই

ঢাকা বিজনেস ডেস্ক || ১৯ জুন, ২০২৩, ০৭:০৬ পিএম
ফায়ার সার্ভিসের সঙ্গে ট্রেনিং কমপ্লেক্স ও বিভাগীয় দপ্তরের চুক্তি সই


প্রতিযোগিতামূলক কর্মপরিবেশ, জবাবদিহিতা, সেবার মানোন্নয়ন ও সেবার সহজীকরণের জন্য ফায়ার সার্ভিস অধিদপ্তরের সঙ্গে বিভাগ ও ট্রেনিং কমপ্লেক্সের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সই হয়েছে। সোমবার (১৯ জুন) সকাল ১১টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের এই চুক্তি স্বাক্ষরিত হয়। 

ঢাকা বিভাগ ও ট্রেনিং কমপ্লেক্স-এর সঙ্গে সরাসরি ও অন্য ৭টি বিভাগের সঙ্গে অনলাইনে অধিদপ্তরের এই চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়। অধিদপ্তরের পক্ষে মহাপরিচালক ও বিভাগের পক্ষে বিভাগীয় উপপরিচালকগণ ও ট্রেনিং কমপ্লেক্সের পক্ষে অধ্যক্ষ চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় বার্ষিক কর্মসম্পাদন চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন, বিএসপি (বার), এনডিসি, পিএসসি, জি, এম ফিল মহোদয় উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, স্বাক্ষরিত চুক্তিতে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক প্রণীত ২০২৩-২৪ অর্থবছরের শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ই-গভার্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, সেবা প্রদান প্রতিশ্রুতি, তথ্য অধিকার সম্পর্কিত কর্মপরিকল্পনাসহ ৪টি কর্মসম্পাদন ক্ষেত্র, ১৩টি কার্যক্রম ও ২৮টি কর্মসম্পাদন সূচক অন্তর্ভুক্ত রয়েছে। 

ঢাকা বিজনেস/এমএ/



আরো পড়ুন