২৬ জুন ২০২৪, বুধবার



গ্রিন ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের ঢাকা বিজনেস পরিদর্শন

ঢাকা বিজনেস ডেস্ক || ১২ জুন, ২০২৩, ১০:০৬ পিএম
গ্রিন ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের ঢাকা বিজনেস পরিদর্শন


বাণিজ্যবিষয়ক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা বিজনেস পরিদর্শন করেছে গ্রিন ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগ। সোমবার (১২জুন) বিকেলে মিডিয়া ভিজিটের আওতায় বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম অ্যান্ড মিডিয়া কমিউনিকেশন বিভাগের শিক্ষক ও কথাসাহিত্যিক সরোজ মেহেদীর নেতৃত্বে দলটি ঢাকা বিজনেস পরিদর্শন করে।

পরিদর্শনকালে ঢাকা বিজনেস-এর বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হকের সঙ্গে তারা মতবিনিময় করেন। এই সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সরোজ মেহেদীর পাঠ্য বইয়ের বাইরে হাতে-কলমে সাংবাদ মাধ্যমের কাজ সম্পর্কে শিক্ষার্থীদের ধারণা দেন। একইসঙ্গে কর্মক্ষেত্রের বাস্তব অভিজ্ঞতাও তুলে ধরেছেন। 

মতবিনিময়কালে  ঢাকা বিজনেস বার্তা সম্পাদক  শিক্ষার্থীদের সাংবাদিকতার নানা দিক নিয়ে আলোচনা করেন। এ সময় তিনি সাংবাদিকতার চ্যালেঞ্জ ও নানা কৌশল তুলে ধরেন।  পেশাদার সাব-এডিটর ও রিপোর্টারের হওয়ার সংবাদ লেখার কৌশল ও সম্পাদনার বিভিন্ন দিক নিয়েও তিনি আলোচনা করেন।

মিডিয়া ভিজিটে সরোজ মেহেদীর নেতৃত্বে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী  ফরিদ আহম্মেদ অপু, রবিউল হাসান, তানিয়া আক্তার, শেরিফ ফারুকী, মুহতাসিম মুনিফ, ইসরাত জাহান জুঁই, আসিফ আহমেদ নিবিড়,  ইশতিয়াক আহমেদ ও মোহাম্মদ আলী তুষার।

 ঢাকা বিজনেস/এমএ




আরো পড়ুন