২৯ সেপ্টেম্বর ২০২৪, রবিবার



ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে পুলিশের আলোচনা সভা

টাঙ্গাইল সংবাদদাতা || ০৪ জুন, ২০২৩, ১২:৩৬ পিএম
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে পুলিশের আলোচনা সভা


ঈদুল আযহা উপলক্ষ্যে ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহন চলাচল নির্বিঘ্ন করতে সংশ্লিষ্ট্যদের সঙ্গে পুলিশের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ জুন) দুপুরে টাঙ্গাইল পুলিশ লাইন্সে এ সভার আয়োজন করা হয়।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আলিউল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, বঙ্গবন্ধু সেতুর সাইট অফিসের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল, এলেঙ্গা পৌরসভার মেয়র নুর-এ-আলম সিদ্দিকী, জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেন।

সভায় বক্তারা বলেন, আসন্ন ঈদে মহাসড়কে যানজট নিরসনে নিজ নিজ অবস্থান থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। কোথাও কোন ক্রূটি থাকলে তা ঈদের আগেই ঠিক করা হবে। 

এসময় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, ‘গত ঈদের মতো এবারের ঈদেও মহাসড়কে যানজট নিরসনে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। সকলের সহযোগিতায় ঈদ যাত্রায় যানজট নিরসন করা হবে। মহাসড়কে কোন পশুর হাট বসবে না। সকলকেই যার যার অবস্থান থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে ’ 

আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন থানার ওসি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ, বাস মালিক সমিতি ও সিএনজি মালিক সমিতির নেতৃবৃন্দ। 





আরো পড়ুন