২৬ জুন ২০২৪, বুধবার



কম খরচে বেশি মানুষকে ওয়াসার পানি দেওয়ার সুপারিশ

স্টাফ রিপোর্টার || ০৪ জুন, ২০২৩, ০২:০৬ পিএম
কম খরচে বেশি মানুষকে ওয়াসার পানি দেওয়ার সুপারিশ


কম খরচে বেশি মানুষের কাছে ওয়াসার পানি পৌঁছানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

রোববার (৪ জুন) জাতীয় সংসদ ভবনে কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে ওয়াসার সার্বিক কার্যক্রম সম্পর্কিত আলোচনা করা হয়, ওয়াসার চলমান কার্যক্রমকে আরও গতিশীল করারও সুপারিশ করা হয়।

কমিটি সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম, প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, মো. শাহে আলম এবং আব্দুস সালাম মূর্শেদী উপস্থিত ছিলেন।

সভায় আগের বৈঠকের কার্যবিবরণী নিশ্চিত করা হয় এবং ওই বৈঠকে গৃহীত সিদ্ধান্তগুলোর বাস্তবায়ন অগ্রগতি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। মিল্কভিটার মানোন্নয়ন ও বিজ্ঞাপনের মাধ্যমে জনগণের কাছে একে আরও আকর্ষণীয়ভাবে উপস্থাপনের সুপারিশ করা হয় বৈঠকে।

এসময় ভারী যানবাহন চলাচলে সড়ক ক্ষতিগ্রস্ত হওয়ায় সড়কে ব্যারিকেড দেওয়ার বিষয়ে মন্ত্রণালয়কে একটি পরিপত্র জারির সুপারিশ করা হয়।

স্থানীয় সরকার বিভাগের সচিব, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব, সমবায় অধিদপ্তরের মহাপরিচালক, মিল্কভিটার চেয়ারম্যান, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিবসহ ঊর্ধ্বতন কর্মকতা এবং জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

ঢাকা বিজনেস/এইচ



আরো পড়ুন