১৮ মে ২০২৪, শনিবার



শেষের পথে তমা-নিশোর সুড়ঙ্গের শুটিং

বিনোদন ডেস্ক || ১১ এপ্রিল, ২০২৩, ০৮:০৪ এএম
শেষের পথে তমা-নিশোর সুড়ঙ্গের শুটিং


নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তবে, এতদিন নাটকে অভিনয় করলেও তিনি এখন সিনেমা নিয়ে ব্যস্ত। এই প্রথম সিনেমায় অভিনয় করছেন তিনি। সিনেমার শিরোনাম ‘সুড়ঙ্গ’।  সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। এই সিনেমার জন্যই এবার ঈদের কোনো নাটকে থাকছেন না নিশো।

সিলেটে প্রথমভাগের শুটিং শেষ করে কিছুদিন বিরতি নিয়েছিলেন। এখন চলছে দ্বিতীয়ভাগের শুটিং। চট্টগ্রামে শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন এ অভিনেতা। এ সিনেমায় তার বিপরীতে আছেন চিত্রনায়িকা তমা মির্জা। 

প্রথম ভাগের শুটিং শুরু হয় গত ৪ মার্চ। শুটিং টানা চালিয়ে নেওয়ার কথা ছিল। তবে লোকেশন ভিন্নতার জন্য মাঝে দিনকয়েক বিরতি নিতে হয়েছে বলে নির্মাতা জানিয়েছেন। 

তমা মির্জা বলেন, ‘সুড়ঙ্গ নিয়ে এখনো ব্যস্ত আছি।  অনেক গরমের মধ্যেও টানা কাজ করছি। শুটিং প্রায় শেষের দিকে। একটি ভালো কাজের জন্য এই পরিশ্রম খুব একটা গায়ে লাগছে না। চেষ্টা করছি আমরা সবাই মিলে একটি ভালো প্রোডাকশন দর্শকদের উপহার দিতে।’

চট্টগ্রামে ১৩ এপ্রিল পর্যন্ত শুটিং চলবে বলে জানিয়েছেন তমা।  এরপর অল্প কিছু প্যাচওয়ার্ক বাকি থাকবে। তবে সিনেমাটি কবে নাগাদ মুক্তি পাবে এ বিষয় কিছু বলতে পারেননি তিনি।  এ সিনেমা ছাড়াও তমা অভিনীত কয়েকটি ওয়েব সিরিজ আসছে ঈদে মুক্তি পাবে।

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন