২৬ জুন ২০২৪, বুধবার



চকরিয়ায় পুকুর থেকে ২ বোনের লাশ উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা || ০৭ মার্চ, ২০২৩, ০৩:৩৩ এএম
চকরিয়ায় পুকুর থেকে ২ বোনের লাশ উদ্ধার


কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নে পুকুর থেকে ২ শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (৬ মার্চ) দুপুর দেড়টার দিকে ইউনিয়নের পশ্চিম কোরালখালী মাদরাসা পাড়া এলাকার এক পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। 

দুই শিশুই সম্পর্কে আপন বোন। তাদের মায়ের দাবি, খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মারা গেছে তারা। 

মৃত দুই শিশু ওই এলাকার সাইফুল ইসলামের মেয়ে তাবিয়া (৫) ও হোসাইবা (৪)। সাহারবিল ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কোরালখালী গ্রামের সাইফুল ইসলামের মেয়ে তাবিয়া (৫) ও তার ছোট বোন হোসাইবা (৪) সোমবার দুপুরে মায়ের অগোচরে উঠানে পুকুরের পাড়ে খেলতে যায়। ওই সময় তার মা ঘরের ভেতরে নামাজ পড়েছিলেন। নামাজ শেষে মেয়েদের উঠানে না দেখে তাদের খুঁজতে শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে দু’জনকে পুকুরে ভাসতে দেখে চিৎকার করেন মা। তাদের মায়ের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে পুকুর থেকে ভাসমান অবস্থায় দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, পুকুরে ডুবে একই মায়ের দু’কন্যা শিশু মারা যাওয়ার খবরটি জানতে পেরেছি। সত্যিই মর্মান্তিক ও হৃদয় বিদারক একটি ঘটনা। তবে প্রতিটি পরিবারকে তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখা দরকার। পরিবারের অনুমতি সাপেক্ষে তাদের দাফনকার্য সম্পন্ন করতে বলা হয়েছে।

ঢাকা বিজনেস/এম



আরো পড়ুন