১৮ মে ২০২৪, শনিবার



কর্পোরেট কর্নার
প্রিন্ট

বাংলাদেশ ডিজিটাল মেলায় ভিসতা স্টলে দুই মন্ত্রী (ভিডিও)

স্টাফ রিপোর্টার || ৩১ জানুয়ারী, ২০২৩, ০৮:৩১ পিএম
বাংলাদেশ ডিজিটাল মেলায় ভিসতা স্টলে দুই মন্ত্রী (ভিডিও) ভিসতার প্যাভিলিয়ন পরিদর্শন মোস্তাফা জব্বার ও ডা. দীপু মনি


বাংলাদেশ ডিজিটাল মেলায় ভিসতা স্টল পরিদর্শন করেছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ২৬ জানুয়ারি (বৃহস্পতিবার) রাজধানী ঢাকার আগারগাঁয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসেছিল ৩ দিনের বাংলাদেশ ডিজটাল মেলা-২০২৩।  ২৬ জানুয়ারি  শুরু হয়ে ২৮ জানুয়ারি শনিবার শেষ হলো ওই মেলা। 

ডিজিটাল মেলায় প্রথমবারের মতো অংশ নিয়েছিল বাংলাদেশের টেক সেনসেশন ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড। গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে নিবন্ধিত উৎপাদনকারী প্রতিষ্ঠান ভিসতা। এক্সিলেন্স ইন টেকনোলজি স্লোগান নিয়ে বাংলাদেশের বাজারে সর্বোচ্চ কোয়ালিটির পণ্য উৎপাদন ও বাজারজাত করছে এই কোম্পানি। 

ডিজিটাল মেলার প্রথম দিন ভিসতা স্টল পরিদর্শন করেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বঙ্গবন্ধু হাইটেক সিটিতে ভিসতার কারখানা এবং সেখানে সফলতার সঙ্গে হাই কোয়ালিটির পণ্য উৎপাদন হচ্ছে জেনে তারা খুশি হন। 

এর আগেও ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী ভিসতা স্টল পরিদর্শন করেন।  ওই সময় মন্ত্রী ভিসতা কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। ভিসতার নতুন কী কী পণ্য আসছে, সে বিষয়েও জানতে চান তিনি।  

ডিজিটাল মেলায় ভিসতা স্টলে প্রদর্শিত হয় অ্যান্ড্রয়েড টেলিভিশন, ওয়াইফাই রাউটার এবং অ্যান্ড্রয়েড প্রজেক্টর। 

মেলার দ্বিতীয় দিন শুক্রবার ডিজিটাল মেলা পরিদর্শন করেন ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডের পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, ‘ডিজিটাল বা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গতি আনবে এই মেলা।’ 

ভিসতা কর্মকর্তারা জানান, মেলায় তারা ক্রেতা-দর্শনার্থীর কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। আগামী দিনে বেস্ট কোয়ালিটি পণ্য দিয়ে দেশের এক নম্বর ব্র্যান্ড হতে চায় ভিসতা।


ঢাকা বিজনেস/এনই/



আরো পড়ুন