২৬ জুন ২০২৪, বুধবার



নিশীতার ৩ গান

বিনোদন ডেস্ক || ২৯ মে, ২০২৩, ০৪:০৫ পিএম
নিশীতার ৩ গান


শ্রোতাপ্রিয় নন্দিত সংগীতশিল্পী নিশীতা বড়ুয়া। অনেক গান তিনি শ্রোতাদের উপহার দিয়েছেন। তার কণ্ঠে নতুন মৌলিক গান ‘তোমায় দিলা কারে’ এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন মাহমুদ মুরাদ। সুর করেছেন এসকে শানু।

নিশীতার কণ্ঠে আরও প্রকাশ হয়েছে বাউলসম্রাট বাউল শাহ আব্দুল করিমের গান ‘সখি কুঞ্জ সাজাও গো…’। গানটিতে নতুন করে সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। গানটি আব্দুল করিমের লেখা ও সুর করা। নিজের কণ্ঠে নতুন এ দুটি গান নিয়ে বেশ উচ্ছ্বসিত নিশীতা বড়ুয়া। 

নিশীতা জানান, সম্প্রতি সেলন মিউজিকে প্রকাশিত হয়েছে ‘প্রেম কীসে হয়’ শিরোনামেরও একটি গান। এই গানটি সবার মধ্যে বেশ মুগ্ধতা ছড়াচ্ছে। বিভূতি মুখার্জির লেখা, বাপ্পী লাহিড়ীর সুরে মূল গানটি গেয়েছেন আশা ভোঁসলে। গানে মিউজিক রি-অ্যারেঞ্জম্যান্ট করেছেন পার্থ বড়ুয়া। ৩টি গান প্রকাশের পর থেকেই নিশীতা দারুণ সাড়া পাচ্ছেন। 

নিশীতা বড়ুয়া বলেন, ‘পার্থ বড়ুয়া দাদার কাছে সব সময়ই কৃতজ্ঞতা। কারণ সেলন মিউজিকে আমার কণ্ঠে বেশ কয়েকটি গান এরই মধ্যে শ্রোতাপ্রিয়তা পেয়েছে। দাদার আন্তরিক ও সর্বাত্মক সহযোগিতার কারণেই প্রিয় শিল্পীদের গান নিজের কণ্ঠে তুলতে পারছি। গানগুলো শ্রোতারা শুনছেন, আমি একটু একটু করে সাড়া পাচ্ছি। ধন্যবাদ আমার গানের ভক্ত-শ্রোতাদের।’

ঢাকা বিজনেস/এন/ 



আরো পড়ুন