২৬ জুন ২০২৪, বুধবার



দেশে ফিরলো বাংলাদেশ ক্রিকেট টিম

ঢাকা বিজনেস ডেস্ক || ১২ নভেম্বর, ২০২৩, ১২:১১ পিএম
দেশে ফিরলো বাংলাদেশ ক্রিকেট টিম


ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের মিশন শেষে দেশে ফিরে এলো বাংলাদেশ ক্রিকেট দল। রোববার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের বহনকারী বিমান অবতরণ করে। 

এর আগে, শনিবার (১১ নভেম্বর) নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় সাকিব আল হাসানের দল।  ইনজুরির কারণে এই ম্যাচে নিয়মিত অধিনায়ক সাকিব মাঠে নামেননি। যে কারণে আগেই দেশে ফেরেন তিনি। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ও কোচিং স্টাফরা ক্রিকেটারদের সঙ্গে ছিলেন। তবে বিদেশি কোচিং স্টাফরা ঢাকায় ফেরেননি। তারা নিজ নিজ দেশে ফিরে গেছেন। দলের সঙ্গে ঢাকা ফিরেছেন শুধু প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

এদিকে, বাংলাদেশের সামনে এখন ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ। তাই খুব বেশিদিন বিশ্রাম পাচ্ছে না ক্রিকেটাররা। 

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের অধ্যায় চুকিয়ে আগামী ২১ নভেম্বর ঢাকায় পা রাখবে কিউইরা। আগামী ২৮ নভেম্বর থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে মাঠে গড়াবে দুই দলের প্রথম টেস্ট। আর সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ হবে ৬ ডিসেম্বর থেকে মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে। সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

/ঢাকা বিজনেস/



আরো পড়ুন