১৮ মে ২০২৪, শনিবার



নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নরসিংদী সংবাদদাতা || ১২ অক্টোবর, ২০২৩, ০১:১০ পিএম
নরসিংদীতে  সড়ক দুর্ঘটনায় নিহত ৩


নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার নারায়ণপুরে এবং শিবপুরের সৃষ্টিগড়ে এই দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক সফর উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন। 

পুলিশ  জানায়, ভোরে প্রাণ-আরএফএল কোম্পানির অলটাইম ব্রেড বহকনারী একটি পিকাপভ্যান নরসিংদী থেকে ভৈরব যাচ্ছিল। বেলাব উপজেলার নারায়ণপুর পৌঁছালে দ্রুতগতিতে চলা সামনের একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।  এতে ঘটনাস্থলেই পিকাপ-চালক সুমন মিয়া এবং সহকারী কামরুল ইসলাম নিহত হন। প্রাথমিকভাবে তাদের নাম জানা গেলেও বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

অন্যদিকে, ভোরে সিলেটের সুনামগঞ্জ ভ্রমন শেষে ফেরার পথে শিবপুর উপজেলার সৃষ্টিগড়ে পৌঁছলে পেছন থেকে এনা পরবিহনের যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় খাদেমুল ইসলাম (৩০) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহত খাদেমুল ইসলাম ঢাকার পল্লবী থানার কালসী এলাকার বাসিন্দা।

উপ-পরিদর্শক সফর উদ্দিন বলেন, ‘ঘটনাস্থল থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।  দুর্ঘটনা কবলিত পিকআপটি জব্দ করা হয়েছে। তবে, ট্রাক নিয়ে ট্রাকচালক পালিয়ে গেছেন।

ঢাকা বিজনেস/মাহমুদ/এনই 



আরো পড়ুন